সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ব্রেকিং নিউজ; সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী যাই করেন এবং যাই বলেন তাই যেন মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সেরকমই সম্প্রতি মিমি চক্রবর্তীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। যেটা তোলা হয়েছে মিমি চক্রবর্তীর বোনের বিয়েতে জলপাইগুড়িতে।

মিমি চক্রবর্তী

যাদবপুর কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হবার পর মিমি চক্রবর্তী যেন আরও জনপ্রিয় হয়ে উঠেছে। এতদিন তিনি শুধু সিনেমার পর্দাতেই দর্শকের সামনে উপস্থিত হয়েছেন কিন্তু সাংসদ হবার পর তিনি একদম হয়ে ওঠেন সবার ঘরের মেয়ে। সিনেমা, রাজনীতিতে ব্যস্ত থাকা স্বত্ত্বেও তিনি যে আদ্যপান্ত একজন পারিবারিক মানুষ সেটা তিনি বারবার প্রমাণ করেছেন। এবারে সেই রকমই দেখা গেলো অভিনেত্রীর বোনের বিয়েতে। বোনের বিয়ে উপলক্ষে মিমি চক্রবর্তী পৌঁছে যান নিজের জন্মস্থান জলপাইগুড়িতে।

পরিবারের মাঝে গিয়ে খুবই আনন্দিত হন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর তাঁকে পেয়ে তাঁর পরিবারের লোকজনও খুব খুশি। খুশি তাঁর দাদা এবং ভাইবোনেরা। বিয়ের ছবিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। আর তাতেই শোরগোল পরে যায়। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়। সবাই খুব পছন্দ করে তাঁর ছবি। এরসাথে কিছুদিন আগে নতুন মাসি হয়েছেন মিমি চক্রবর্তী। নিজের বোনঝির সাথে তিনি একটি খুব সুন্দর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সেই ছবিতে মিমি চক্রবর্তীকে খুবই আনন্দিত দেখায় তাঁর বোনঝির সাথে ।

কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ে না মিমি চক্রবর্তীর। কিছুদিন আগেই তিনি আবার উঠে এসেছিলেন খবরের শিরোনামে। লোকসভায় নাগরিকত্ব সংশোধনি বিল পাশের দিন অনুপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। যদিও তাঁর পক্ষে আরেক সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহান টুইট করে জানান যে তিনি শুটিঙয়ে ব্যস্ত থাকার জন্য সংসদে উপস্থিত হতে পারেননি। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশ ছিল যে চলতি সপ্তাহে বিল পাশের জন্য সব সাংসদদের উপস্থিত থাকতে হবে। আর সেই কথাই অমান্য করে সংবাদের শিরোনামে চলে আসেন মিমি চক্রবর্তী।

মন্তব্য
Loading...