সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বক্সার টাইসনের গভীর সাগরের তলায় “জস” অভিযান ঘিরে চলছে ব্যাপক বিজ্ঞাপন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেই গোটা আমেরিকায় ফের উন্মাদনা শুরু হয়েছে বিখ্যাত বক্সার মাইক টাইসনকে ঘিরে । গভীর সাগরের তলায় হাঙর নিয়ে অভিযান করতে চলেছেন টাইসন । গোটা মার্কিন মুলুক ছেয়ে গিয়েছে বিজ্ঞাপনে। ‍’টাইসন বনাম জস’ এই শিরোনামেই এখন আমেরিকার টিভি চ্যানেলে ঘুরছে সেই বিজ্ঞাপন।

কিছু দিন আগেই মাইক টাইসন বক্সার দুনিয়া থেকে বিদায় নিলেও ফের ফিরে আসার কথা ঘোষণা করেন । প্রত্যাবর্তনের জন্য তিনি নাকি জোরদার অনুশীলনও শুরু করে দিয়েছিলেন । কিন্তু এবার শিরোনামে আসছেন হাঙর নিয়ে অভিযান করার জন্য । জানা যাচ্ছে, জলের তলায় গবেষণার জন্য শ্বেত হাঙরদের মুখোমুখি হবেন টাইসন। আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তির সাহায্য নিয়ে টাইসন সমুদ্রের তলায় এমন জায়গায় যাবেন, যেখানে আজ পর্যন্ত ক্যামেরা পৌঁছতে পারেনি।

মাইক টাইসনকে নিয়ে মার্কিনীদের মধ্যে উৎসাহের ভাঁটা কোন সময় ঘাটতি পড়েনি । এবারও তার নয়া “জোস” অভিযান ঘিরে আমেরিকায় উৎসাহ তুঙ্গে দেখা যাচ্ছে । জানা গিয়েছে, সমুদ্রের গভীরে হিংস্র শ্বেত হাঙরদের মুখোমুখি হবেন হেভিওয়েট বক্সিংয়ের প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন মাইক টাইসন। সেটাই নাকি তাঁর প্রত্যাবর্তন ‘বক্সিং যুদ্ধ’। তবে হাঙরদের সঙ্গে লড়বেন না তিনি। পুরো প্রকল্পটিই এক মার্কিন টেলিভিশন সংস্থার মস্তিষ্কপ্রসূত।

অতলান্ত সমুদ্রের যে গভীরতায় আজ পর্যন্ত ক্যামেরা পৌঁছতে পারেনি সেখানে ক্যামেরা-সহ গিয়ে হাঙরদের জীবনযাত্রা নিয়ে গবেষণার কাজে সামিল হবেন টাইসন। ‍’শার্ক উইক’ নামে মার্কিন টিভির একটি অনুষ্ঠানে কাজ করার জন্য এ ভাবেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যা সম্প্রচারিত হবে ৯ অগস্ট।সেখানে গিয়ে হাঙরদের সাথে বক্সিং যুদ্ধে নামবেন না কি স্রেফ তাদের সাথে আড্ডা দিয়ে সময় কাটাবেন এই প্রাক্তন হেভিওয়েট বক্সার, তার জন্য অপেক্ষা তো একটু করতেই হবে !

মন্তব্য
Loading...