সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

পুলওয়ামা জঙ্গি হামলা নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র, অভিনন্দনের চরিত্রে থাকছেন বিবেক ওবেরয়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: পুলওয়ামা সন্ত্রাসী হামলা এবং তার পরিপ্রেক্ষিতে ভারতীয় বিমান বাহিনী কতৃক বালাকোটে আক্রমণ নিয়ে চলচ্চিত্র তৈরি হতে চলেছে বলিউডে। ভারত-পাকিস্তান সংঘর্ষ ছাড়াও এই ছবিতে দেখানো হবে ভারতীয় বিমান বাহিনীর উইং কম্যান্ডার অভিনন্দন এর সাথে ঘটে যাওয়া ঘটনা। সম্প্রতি এমনটাই জানা গেলো সংবাদ মাধ্যমে।

চলতি বছরের গত ১৪ই ফেব্রুয়ারি ভারতের পুলওয়ামা’তে ভারতীয় সেনা জওয়ান’দের ওপর অতর্কিতে বিস্ফোরক হামলা চালায় কাশ্মীরের এক যুবক। এই বিস্ফোরণে সেদিন ভারতের ৪০ জন সেনা জওয়ান শহীদ হন। কাশ্মীরের ওই যুবক বিস্ফোরণটি ঘটালেও, এর পিছনে ছিলো পাকিস্তানি জঙ্গি সংগঠন ‘জইশ-এ-মহম্মদ’।

পাকিস্তানি জঙ্গি সংগঠনের এহেন নির্মম আচরণের প্রতিবাদে ২৬ ফেব্রুয়ারিতে পাকিস্তানের বালাকোট শহরের বাইরে হামলা চালায় ভারতীয় বিমান বাহিনী।

সম্প্রতি এই ঘটনার ওপর ভিত্তি করে একটি চলচ্চিত্র তৈরি করার কথা ঘোষণা করল বলিউড। উক্ত ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। যত দূর জানা গেছে, তিনি উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান এর চরিত্রে অভিনয় করবেন ছবিতে।

এই ছবিতে অভিনয়ের ব্যাপারে বিবেক ওবেরয় জানালেন, একজন গর্বিত ভারতীয়, দেশপ্রেমিক ও চলচ্চিত্র পরিবারের সদস্য হিসেবে আমাদের দেশের সশস্ত্র বাহিনী’র ক্ষমতা সামনে নিয়ে আসা আমার কর্তব্য।

মন্তব্য
Loading...