দীর্ঘ ২১ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানলেন বলিউডের বিখ্যাত অভিনেতা অর্জুন রামপাল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনের ইতি টানলেন বলিউডের স্বনামধন্য অভিনেতা অর্জুন রামপাল। আজ মুম্বইয়ের বান্দ্রা কোর্টে স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অফিশিয়ালি ডিভোর্স ঘোষণা হল তার। এই বছরেরই এপ্রিল মাস নাগাদ এই দম্পতি তাদের ডিভোর্সের জন্য কোর্টে আবেদন করেছিলেন। আজ প্রায় সাত মাস পর কোর্ট থেকে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের নীতি মেনে তাদের ডিভোর্সের মামলার চূড়ান্ত রায় দিলেন বিচারপতি শৈলজা সাওয়ান্ত।

ডিভোর্সের কারন হিসেবে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে এই দম্পতির মনোমালিন্য চলছিল কিন্তু এ বিষয়টিকে তাঁরা অস্বীকার করেছেন। তাঁরা বলেছেন যে, “২০ বছর ধরে একসাথে একটি সুন্দর এবং দীর্ঘ জীবন আমরা একসাথে কাটিয়েছি। জীবনে আসা সুখ দুঃখ গুলিকে নিজেদের সাথে ভাগ করে নিয়েছি। কিন্তু এতবছর পর আমাদের মনে হয়েছে যে, এবার আমাদের নিজেদের জীবন নিয়ে নিজেদের কিছু ভাবা উচিৎ। এখন সময় এসেছে নিজেদের গন্তব্যের দিকে এগোনোর। এতদিন একে অন্যের জন্য বেঁচেছি কিন্তু এখন নিজের মতো বাঁচার সময় এসেছে। আমরা দুজনেই দুজনের দিক থেকে নতুন জীবন শুরু করতে চাইছি”।

১৯৯৮ সাল নাগাদ ভালোবেসে বিয়ে করেছিলেন অর্জুন-মেহের। এই দম্পতির দুই মেয়ে আছে, মাহিকা এবং মায়রা। ডিভোর্সের পর কোর্টের নির্দেশ অনুযায়ী সন্তানদের কাস্টডি পেয়েছেন মেহের। এই প্রসঙ্গে অর্জুন আরও বলেছেন যে “আমরা দুজনে অনেক ভেবে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি। আমরা একে অপরকে ভালোবেসে এসেছি সবসময় একে অপরের পাশে দাঁড়িয়েছি। আমাদের মেয়েদের জন্য আমরা সবসময় একে অপরের সাথে আছি আর থাকব। আমাদের মেয়েরা আমাদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মেনে নিয়েছে। আমাদের দুজনের সম্পর্ক হয়ত শেষ হচ্ছে কিন্তু একে অপরের প্রতি ভালোবাসা থেকেই যাবে।”

কিন্তু আলাদা হওয়ার পরই অর্জুন রামপালকে একজন নামকরা মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডিসের সাথে দেখা গিয়েছে। কিছুদিনের মধ্যে জানা যায় তাঁরা একে অপরকে ডেট করছেন। চলতি বছরের এপ্রিল মাস নাগাদ সোশ্যাল মিডিয়ায় তিনি গ্যাব্রিয়েলার সাথে একটি ছবি দিয়ে বলেন যে গ্যাব্রিয়েলা তার সন্তানের মা হতে চলেছে। জুলাই মাস নাগাদ একটি পুত্রসন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েলা। নবজাতকের সাথে ছবিও পোস্ট করেন তিনি। অর্জুনকে শেষ ‘পলতান’ চলচ্চিত্রে দেখা গিয়েছিল। আগামী কোন ছবিতে তিনি অভিনয় করছেন কিনা তা এখনও জানা যায়নি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...