বলিউডের অভিনেত্রী বিদ্যা সিনহা গুরুতর অসুস্থ

0

বলিউডের অভিনেত্রী বিদ্যা সিনহা গুরুতর অসুস্থ। জানা যায় দীর্ঘদিন ধরেই তিনি শ্বাসকষ্টে ভুগছেন। শারিরীক অবস্থার অবনতির কারনে তাকে মুম্বাইয়ের জুহু এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেত্রীর ফুসফুস ও হৃৎপিন্ডে বেশ কিছু সমস্যা রয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশলি হলেও ভেন্টিলেটরে তাকে রাখা হয়েছিল। এখনও তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বিদ্যা সিনহা ‘রজনীগন্ধা’, ‘ছোটি সি বাত’ ছবিতে অভিনয় করে সবচেয়ে বেশি পরিচিত পেয়েছিলেন। এ ছবি দুটিতে তার বিপরীতে ছিলেন অভিনেতা অমল পালেকর। সর্বশেষ ‘কুলফি কুমার বাজেওয়ালা’ ধারাবাহিকে তাকে যায়। ‘বডিগার্ড’ সিনেমায় অভিয় করেছিলেন তিনি।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনেও তিনি পার করেছেন কঠিন সময়। ১৯৬৮ সালে প্রতিবেশী এক যুবকের সাথে বিয়ে হয়। এর কিছুদিন পর কন্যা সন্তান দত্তক নেন। ১৯৯৬ সালে মারা যান তার স্বামী। পরবর্তী আবার নেতাজী ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সাথে বিয়ে হয়। ভীমরাও বিরুদ্ধে নির্যাতের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদ হয় বিদ্যা সিনহার।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে বিদ্যা সিনহার মেয়ে জানবি বলেন, ‘মায়ের অবস্থা খুব একটা ভালো নয়। আপাতত এর চেয়ে বেশি কিছু বলতে পারব না।’

বিদ্যা সিনহার বয়স ৭১ বছর। পরিবারের লোকেরা জানিয়েছেন, অনেকদিন ধরেই তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিয়েছিল। সেখান থেকে হার্টে এবং ফুসফুসে সমস্যা দেখা দেয়। গত কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট বেড়েছিল তাঁর। তারপরেই হাসপাতালে ভর্তি করা হয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...