বলিউডের বর্ষিয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

0

গত কয়েকদিন আগে আমরা বং দুনিয়ায় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী অসুস্থ এ সংক্রান্ত সংবাদ পরিবশেন করেছিলাম। কয়েকটা দিন, কয়েক ঘন্টা যেতেই জানা গেল বর্ষীয়ান এই অভিনেত্রী মারা গেছেন। ১৫ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১ টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয় ৭১ বছর।

বর্ষিয়ান এই অভিনেত্রী বিদ্যা সিনহা ‘রজনীগন্ধা’, ‘ছোটি সি বাত’ ছবিতে অভিনয় করে সবচেয়ে বেশি পরিচিত পেয়েছিলেন। বিদ্যা সিনহার বিপরীতে ছবি দুটিতে ছিলেন অভিনেতা অমল পালেকর। ‘বডিগার্ড’ সিনেমায় অভিনয় করেছিলেন বিদ্যাসিনহা। সর্বশেষ ‘কুলফি কুমার বাজেওয়ালা’ ধারাবাহিকে তাকে যায়।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও তিনি পার করেছেন কঠিন সময়। প্রতিবেশী এক যুবকের সাথে বিয়ে হয় ১৯৬৮ সালে । কিছুদিন পর কন্যা সন্তান দত্তক নেন। বিদ্যা সিনহারি স্বামী ১৯৯৬ সালে মারা যান । পরবর্তী আবার ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সাথে বিয়ে হয়। ভীমরাও বিরুদ্ধে নির্যাতের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদ হয় বিদ্যা সিনহার।

প্রসঙ্গত তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালের আইসিসিইউতে ভর্তি ছিলেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়েছে এই তথ্য।

বিদ্যা সিনহার মত অভিজ্ঞ অভিনেত্রীর মৃত্যুতে বলিউড ও সমস্ত ভারতের চলচ্চিত্র জগতে বড় ক্ষতি হল। তার পরিবারের প্রতি বিশিষ্ট ব্যাক্তিবর্গ সহমর্মিতা জানিয়েছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...