দেবতা গনেশকে তুষ্ট করতে গিয়ে বলিউড অভিনেত্রী স্বরার জুতা নিখোঁজ

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের সহ অভিনেত্রী হিসাবে বিখ্যাত স্বরা ভাস্কর। চলচ্চিত্র নিয়ে পড়াশুনা করে অভিনয় জগতে আসেন স্বরা ভাস্কর। বিভিন্ন ঘটনার সূত্রে স্বরা ভাস্কর রয়েছেন আলোচনায়। তনুশ্রী দত্তের দেখান পথে স্বরাও এক পরিচালকের যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তখন তা তিনি বুঝতে পারেননি এ নিয়ে মুখ খোলেন।

বলিউডের সিনেমায় তাকে বোন বান্ধবীর চরিত্রে দেখা যায়। এসব চরিত্রে অভিনয় করে তিনি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছেন। স্বরা ভাস্কর প্রতিবাদ করতেও দ্বিধা করেন না। প্রতিবাদি স্বরা ভাস্কর এক সাক্ষাতকারে বলেন, ‘একবার আমার মনে আছে ৷ বিকেল নাগাদ লোকাল ট্রেনে চেপে মুম্বই স্টেশন থেকে অন্য একটা জায়গায় যাচ্ছিলাম ৷ ট্রেনের কামরায় খুব একটা ভিড় ছিল না ৷ হঠাৎ দেখি, একটা ছেলে আমাকে দেখে হস্তমৈথুন করছে ! প্রথমে ভয় পেয়েছিলাম ৷ পরে সামনে গিয়ে ছাতা দিয়ে মারতে শুরু করি !’

প্রতিবাদী স্বরা ভাস্কর সম্প্রতি মন্দিরে গনেশ পুজা দিতে যান। জুতা খুলে ভক্তি সহকারে নিজের ও পৃথিবীর মঙ্গল কামনা করেন গনেশ দেবতার কাছে। এরই মধ্যে তার কোন এক ভক্ত চোর জুতা নিয়ে চলে যায়। পুজা শেষ করে জুতা না দেখে লজ্জায় কি করবেন ভেবে পান না। পরে বাধ্য হয়ে হেটে

পূজা শেষে ফিরে এসে দেখলেন জুতা নেই। তখন বেশ লজ্জা পান অভিনেত্রী। বাধ্য হয়ে হেঁটে হেঁটে গাড়ির কাছে ফিরলেন। সম্প্রতি মুম্বাইতে অভিনেত্রীর সঙ্গে এরকমই ঘটনা ঘটল সনাতন ধর্মের দেবতা গণপতির বিসর্জনে।

আনন্দবাজার পত্রিকা জানায়, গত মঙ্গলবার মুম্বাইয়ের লালবাগচা রাজা গণপতির দর্শনে গিয়েছিলেন স্বরা। তখন তার পরনে ছিল লাল রঙের সালোয়ার কামিজ। পায়ে ছিল কোলাপুরি চটি।

সনাতনী সাজে গণপতির সামনে হাজির হয়েছিলেন তিনি। চটি খুলে রেখে প্রণাম করছিলেন স্বরা। এরপর ছবি তোলেন। ভক্তি প্রদর্শন শেষে পেছনে ফিরতেই দেখলেন তার একটি চটি গায়েব। বাধ্য হয়ে হাতে একটি জুতা হাতে নিয়ে গাড়িতে ওঠেন।

এক হাতে জুতা নিয়ে খলি পায়ে হাঁটার ভিডিও বুধবার দুপুরে নিজের টুইটারে পোস্ট করেছেন স্বরা নিজেই। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ক্যাপশনে তিনি লেখেন, মুম্বাইয়ের সবচেয়ে জনপ্রিয় দেবতার দর্শনে গিয়ে আপনি যদি জুতা না হারান তাহলে সেটা কিসের দর্শন?

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...