প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য নিয়ে ব্ল্যাকমেইলের ঘটনা আবারো বাংলাদেশে

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের টাঙ্গালের মির্জাপুরে এক প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য মোবাইলে ধারণ করা হয়। গোপনে ধারন করে তিন যুবক তার পর থেকে প্রবাসীর স্ত্রীকে হুমকি দিতে থাকে। ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব ও টাকা দাবি করে।

গত মঙ্গলবার ঐ তিন যুবকের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ করেন ভুক্তভোগী। অভিযোগের ভিত্তিতে ঐদিন রাতে অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করে।

জানা যায় ঐ উপজেলার তিন যুবক গৃহবধুর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতেন। প্রবাসীর স্ত্রী বাড়িতে গোসল করার সময় গোপনে ফোনে ভিডিও ধারণ করে। পরিবর্তীতে ঐ তিন যুবক কুপ্রস্তাব দিয়ে ১৫ হাজার টাকা দাবি করে। গ্রেফতারের পরে তিন যুবকই অপরাধ স্বীকার করে স্বীকারোক্তি দেয়।

স্থানীয় থানার সূত্র মতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করে আদালতে পাঠান হয়েছে। প্রসঙ্গত গত মাসে চাদপুর জেলায় এক যুবক প্রবাসীর স্ত্রীর গোসলের দশ্য দেখাকে কেন্দ্র করে ঐ মহিলা ক্ষোভে দু:খে আত্মহত্যা করে।

উল্লেখ্য খুব অল্প দামে বিভিন্ন সুযোগ সুবিধা সমৃদ্ধ মোবাইল পাওয়ায় অনেক সময়ই তা অনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে। মোবাইলের ক্যামেরা সহ ইন্টারনেট বেশীর ভাগ সময় অনৈতিক কাজেই ব্যবহার করা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য