প্রিয়া সাহার নিরাপত্তার দাবিতে বাংলাদেশ দূতাবাসের সামনে বিক্ষোভ চালায় বিজেপি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের সংখ্যালঘুদের ওপর নির্যাতন বন্ধ করতে এবং প্রিয়া সাহা’র নিরাপত্তার দাবিতে ১লা আগস্ট, বৃহস্পতিবার কলকাতার বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সামনে বিক্ষোভ করে ভারতীয় জনতা পার্টি।

স্থানীয় একটি গণমাধ্যম থেকে জানা যাচ্ছে, সম্প্রতি মুসলিম নির্যাতনের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ নামক একটি দল ঢাকায় ভারতীয় হাইকমিশনের সামনে মিছিল করেছিল এবং ওই সমাবেশ থেকে প্রিয়া সাহাকে অপমানিত হতে হয়। এরই পরিপ্রেক্ষিতে পার্ক সার্কাসের বঙ্গবন্ধু সরণীতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সামনে বিক্ষোভ চালায় বিজেপি সমর্থকগণ।

বাংলাদেশে হিন্দুদের নিরাপত্তা চেয়ে এই বিক্ষোভ মিছিলটি ভারতীয় জনতা পার্টির উদ্বাস্তু সেলের আহ্বায়ক মোহিত রায়ের নেতৃত্বে পালন করা হয় এবং এতে শতাধিক বিজেপি সমর্থক অংশগ্রহণ করেন। তাদের দাবি, বাংলাদেশের হিন্দুকন্যা প্রিয়া সাহা বিপদের মুখে দেশ ছেড়েছেন।

বঙ্গবন্ধু সরণিতে বাংলাদেশ হাইকমিশনের সামনে বিক্ষোভ কর্মসূচি থেকে স্মারকলিপি দেয়ার পরিকল্পনা ছিল ভারতীয় জনতা পার্টি-র। কিন্তু তার আগেই উদ্বাস্তু সেলের আহ্বায়ক মোহিত রায়, বেশ কিছু নেতা সহ ৩২ জনকে গ্রেফতার করে রাজ্য পুলিশ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...