বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলে মদ্যপ অবস্থায় গাড়ি চালানয়, গ্রেপ্তার

0

রুপা গাঙ্গুলী একজন ভারতীয় অভিনেতা, নেপথ্য গায়িকা, সংসদ সদস্য। আশির দশকের শেষের দিকে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করেন। চলচ্চিত্র, মহাভারতের মত ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করেছেন তিনি। পরবর্তীতে রাজনীতিতেও সফলতা পেয়েছেন। বিজেপির রাজ্যসভার সাংসদ তিনি। এই বহুমুখী ব্যক্তিত্বের ছেলে আকাশ মুখোপাধ্যায়।

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় একটি পাঁচিলে ধাক্কা মেরে ভেঙে দেওয়ার অভিযোগ উঠলো বিজেপির রাজ্যসভার সাংসদ রুপা গাঙ্গুলির বিরুদ্ধে। জানা গেছে, এদিন রুপার ছেলে আকাশ বাড়ি ফেরার পথে প্রচন্ড স্পিডে গাড়ি চালাচ্ছিলেন। সেসময় যাদবপুর এলাকার গলফ ক্লাবের পাঁচিলে ধাক্কা মারেন। গাড়ির ধাক্কায় ভেঙে যায় ওই পাঁচিল। ক্ষতিগ্রস্ত হয় গাড়িটিও। ঘটনাস্থল থেকেই আকাশকে গ্রেপ্তার করে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। স্থানীয়দের অভিযোগ আকাশ মত্ত অবস্থায় গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনায় রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা।

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত আকাশ মুখোপাধ্যায়কে। ছেলেকে গ্রেফতার করায় রুপা গাঙ্গুলি বলেন, “আমার বাড়ির কাছে র্দুঘটনাটি ঘটেছে। আমি পুলিশকে ফোন করে বিষয়টি দেখতে বলি। আমি আমার ছেলেকে ভালবাসি। কিন্তু আইন আইনের পথে চলবে। আমি ভুল করি না, ভুল মেনেও নিই না।“

রুপা গাঙ্গুলীর এহেন মন্তব্যে বিশ্নেষকরা বলছেন তিনি আগবাড়িয়ে কোন বিপদ নিজের ঘাড়ে নিতে চাইছেন না। অনেকেই মনে করছেন, রাজ্যের শাসক দল যেহেতু তৃণমূল কংগ্রেস। এ ঘটনা যাতে তারা পুজিঁ করতে না পারে এজন্য ছেলের বিরুদ্ধেও তিনি সরব হয়েছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...