সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

“আমি কোভিড ১৯ পজিটিভ” টুইটারে নিজেই জানালেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রাজ্যের অন্যতম বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ও অবশেষে কোভিড ১৯ এর শিকার হলেন । আজ দুপুরে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রাক্তন অভিনেত্রী এবং রাজ্যের বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় জানালেন, I have tested postive for Covid19 this morning. জানা গেছে  জ্বর ও অন্যান্য উপসর্গ নিয়ে গত এক সপ্তাহ ধরেই নিজেকে আইসোলেশনে রেখেছিলেন তিনি । কয়েকদিন আগে পাঠানো তার নমুনা রিপোর্টে দেখা গেছে তিনি করোনা পজিটিভ ।

গোটা বিশ্বের মত ভারতেও ক্রমশ ভয়াবহ আকার ধারন করছে করোনা সংক্রমণ । এদিকে লকডাউন চালু থাকলেও শিথিলতার কারনে নিয়ম মানা দুষ্কর হয়ে পড়েছে । কিছুদিন ধরেই বিভিন্ন নেতা মন্ত্রীর করোনা সংক্রমণের খবর পাওয়া যাচ্ছিল । এবার রাজ্যের বিজেপি নেত্রী হিসাবে লকেট চট্টোপাধ্যায় সেই তালিকায় নাম লেখালেন । তিনি নিজেই জানিয়েছিলেন “সামান্য জ্বর আছে, গত এক সপ্তাহ ধরেই নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। এমনিতে সব ঠিক আছে, সময়মতো জানাব। কয়েক দিন আগে নমুনা পাঠানো হয়েছিল কোভিড টেস্টের জন্য। আজ, শুক্রবার জানা গেছে, করোনা হয়েছে তাঁর।

এদিকে দিন কয়েক আগে করোনা ধরা পড়েছিল সোদপুরের বিধায়ক নির্মল ঘোষের।  এছাড়াও কোভিড সংক্রমিত হয়েছেন রাজ্যের দমকলমন্ত্রী তথা বিধাননগরের বিধায়ক সুজিত বসুও। শিলিগুড়ির বিধায়কও করোনার শিকার হয়েছেন । তবে এর আগে বিজেপির কোন বড় নেতা বা নেত্রীর করোনা সংক্রমণের খবর পাওয়া যায়নি আগে । ফলে লকেট চট্টোপাধ্যায় আক্রান্ত হবার পরে দলের অন্দরে কিছুটা ভীতি শুরু হয়ে গেছে ।  গত এক সপ্তাহ আইসোলেশনে  থাকলেও তার আগে তিনি কোথায় গেছিলেন, কাদের সঙ্গে মিশেছিলেন, তা ভাল করে খোঁজ নেওয়া হচ্ছে দলের তরফেই। লকেটের পরিবারের সদস্যদেরও কোয়ারেন্টাইন করা হয়েছে তাঁর করোনা পজ়িটিভ ধরা পড়ার পরেই।

মন্তব্য
Loading...