বাংলাদেশের বাগেরহাটে অপহৃত বিকাশ কর্মচারীর তিন দিনেও জ্ঞান ফেরেনি, অপরাধীরা ধরা ছোয়ার বাইরে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের বাগেরহাটে অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার হওয়ার তিন পরেও বিকাশ কর্মচারী শফিকুল ইসলাম সরদার (২৭) এর জ্ঞান ফেরেনি। বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা ওই কর্মচারীর অপহরণকারীরা রয়েছে ধরা ছোয়ার বাইরে। জ্ঞান না ফেরায় উদ্বেগ উৎকন্ঠার মধ্যে রয়েছে স্বজনরা। এ ঘটনায় শফিকুলের চাচাতো ভাই ওসমান সরদার বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। তবে ডায়েরীর সূত্র ধরে পুলিশ অপরাধীদের খুজছে বলে জানা গেছে।

অপহৃত শফিকুল ইসলাম সরদার বাগেরহাট সদর উপজেলার সুলতানপুর গ্রামের আবু সরদারের ছেলে এবং বিকাশ এর এজেন্ট অফিসের সুপারভাইজার পদে কর্মরত আছেন।

শফিকুল ইসলাম সরদারের স্ত্রী তানজিলা বেগম বলেন, রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টায় বাড়ি থেকে বিকাশ অফিসের উদ্দেশ্যে বের হয়। এক ঘন্টা পরে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে আর কোথাও খুজে পাওয়া যায়নি। এর পরে শফিকুলের চাচাতো ভাই ওসমান সরদার বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, পরিবারের পক্ষ থেকে নিখোজ ডায়েরী সূত্রে পুলিশ শফিকুলকে খোজার কাজ শুরু করে। বুধবার রাতে মাগুরার শ্রীপুর থানা পুলিশের সহায়তায় ওই এলাকা অচেতন অবস্থায় উদ্ধার বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভুক্তভোগী সুস্থ হলে তার বক্তব্য অনুযায়ী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...