রাজ্য সরকারি কর্মচারীদের মুখে চওড়া হাসি ফোটাতে মমতা বন্দ্যোপাধ্যায় 10% ডি এ ঘোষণা করলেন

0

ওয়েব ডেস্ক: এই প্রথম লোকসভা ভোটের পর রাজ্যের সরকারি কর্মচারীদের মুখে চওড়া হাসি ফুটতে চলেছে ।  নবান্ন সূত্রে খবর,  মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের বিদ্যুৎ দপ্তর এর তিনটি সংস্থার কর্মচারীদের 10 শতাংশ হারে ডি এ   বৃদ্ধির ঘোষণা করেছেন । যার ফলে বিদ্যুৎ দপ্তর এর তিনটি সংস্থা কর্মচারীরা যারপরনাই খুশি ।

বিদ্যুৎ দপ্তর এর তিনটি বিভাগ  যথা উন্নয়ন,  উৎপাদন এবং সংবহন দপ্তরের কর্মচারীদের পহেলা জুলাই থেকে চালু হবে এই 10% বর্ধিত হারে ডি এ ।  উল্লেখ করা যেতে পারে,  কিছুদিন আগে বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত বিদ্যুৎ কর্মচারীদের পক্ষ নিয়ে বিদ্যুৎ ভবনে হামলা চালিয়ে ছিলেন । তারপর বিধান নগরের কাউন্সিলরদের নিয়ে ফিরহাদ হাকিম বৈঠক করেন সব্যসাচী দত্ত কে ছাড়া । যার ফলে বিধান নগর পৌরসভা অনাস্থা প্রস্তাব আনতে বাধ্য হয় ।

বিশেষজ্ঞমহল মনে করছে মুকুল রায়ের সাথে সব্যসাচী দত্তের দহরম  মহরম এর যোগ্য জবাব দেওয়ার জন্যই বিদ্যুৎ দপ্তর এর সরকারি কর্মচারীদের  জন্য তড়িঘড়ি করে ডি এ  ঘোষণা করে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এর ফলে এক ঢিলে দুই পাখি মারতে পারবেন মুখ্যমন্ত্রী । একদিকে যেমন তিনি দেখাতে পারবেন সরকারি কর্মচারীদের জন্য তিনি ডিএ বাড়াতে পেরেছেন ।  অপরদিকে মুকুল রায় এবং সব্যসাচী দত্ত কে  যোগ্য জবাব দিতে পারবেন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...