সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবার সম্পূর্ণ ভিন্ন চরিত্রে দেখা যাবে ভূমিকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের অন্যতম অভিনেত্রী হলেন ভূমি পেডনেকর। ‘দম লাগাকে হাইসা’ চলচ্চিত্রের দ্বারা তিনি বিশেষ জনপ্রিয়তা লাভ করেছিলেন। এরপর থেকেই একের পর এক সাফল্যপ্রাপ্ত ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। অন্যান্য অভিনেত্রীদের মতো তিনি স্লিম ফিট নন তাই বলিউডে টিকে থাকার জন্য তার একমাত্র অস্ত্র ছিল অভিনয়। তাই অন্যান্যদের তুলনায় মোটা হওয়া সত্ত্বেও তার অভিনয় দক্ষতা তাঁকে অনেকের চেয়ে সেরা করে তুলেছে।

তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘পতি পত্নী অর বো’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রে তার সাথে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। এইবার তাঁকে দেখা যাবে একজন সাহসী পুলিশ অফিসারের চরিত্রে। এটি ‘দুর্গা শক্তি’ নামে একজন পুলিশ অফিসারের কর্মকান্ড নিয়ে নির্মিত হবে। চলচ্চিত্রটির নাম হবে ‘দুর্গাবতী’।

২০১৩ সাল নাগাদ দুর্গা শক্তি নাগপাল নামক একজন আইপিএস পুলিশ অফিসার উত্তরপ্রদেশের মাফিয়াদের বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ নিয়েছিলেন এবং অনেক উচ্চপদস্থ কর্মচারীদের গ্রেফতার করেছিলেন। নিজের জীবন বিপন্ন করে তিনি যে সাহসিকতার দ্বারা এই কাজ করেছিলেন সেটি এই চলচ্চিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা হবে। এই চলচ্চিত্রটি প্রযোজনা করছেন ভূষণ কুমার এবং অভিনেতা অক্ষয় কুমার।

মন্তব্য
Loading...