বাংলাদেশের এক পরিবারের চার জনের খুন ঘটনায় ভাবী ও ভাগ্নী জামাই গ্রেফতার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের কক্সবাজারের উখিয়ার রত্নাপালংয়ে চাঞ্চল্যকর একই পরিবারের চার জন খুনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ১৪ দিন পর আলোচিত এ ঘটনায় ভাবী ও ভাগ্নী জামাইকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন রোকন বড়ুয়ার ভাই শিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রামু উপজেলার রাজারকুলের রামকূট এলাকার রোমেল বড়ুয়ার ছেলে উজ্জ্বল বড়ুয়া। রিকু বড়ুয়া এ ঘটনায় নিহত শিশু কন্যা সনি বড়ুয়ার মা। উজ্জ্বল রোকেন বড়ুয়ার ভাগ্নীর স্বামী। পুলিশ বলছে, আলোচিত চার খুনের ঘটনায় তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়ায় গ্রেফতার দেখানো হলো।

২৪ আগস্ট আলোচিত চার হত্যাকান্ডে নিহতরা হলেন, রোকেনের মা সুখী বালা বড়ুয়া (৬৫), স্ত্রী মিলা বড়ুয়া (২৬), ছেলে রবীন বড়ুয়া (২) এবং ভাই শিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)। ঘটনার দুই দিন পর ২৬ আগস্ট রাতে রোকেনের শ্বশুড় শশাংক বড়ুয়া বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামিদের করে উখিয়া থানায় মামলা করেন। উখিয়ার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং গ্রামের বাসিন্দা প্রবীন বড়ুয়ার ছেলে কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে একই পরিবারের চার সদস্যকে জবাই করে খুনের ঘটনা ঘটে। জানা যায় ঘটনার দিন প্রবাসী রোকেন বড়ুয়া কুয়েতে অবস্থান করছিলেন। খবর শুনে ঘটনার পরদিন তিনি দেশে ফেরেন।

আলোচিত এ হত্যাকান্ডে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি পিবিআই এবং সিআইডির বিশেষজ্ঞ দল ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। এ ছাড়া তদন্ত সংশ্লিষ্টরা মামলার বাদী ও স্বাক্ষী এবং নিহতদের স্বজন ও প্রতিবেশীসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...