সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা আক্রান্ত অমিতাভের সুস্থতা কামনা করে টুইট করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গতকালই  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবারই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন। নিজেই টুইট করে বিগ বি সেই সংবাদ জানান । এর এক ঘণ্টা পরে পুত্র অভিষেক বচ্চনও জানান, তাঁরও করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ ।  এদিকে, অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে বিগ-বি-র দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী।

৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজি-র করোনা আক্রান্ত হওয়ার খবরে অত্যন্ত দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন!’

বিগ-বি-র দ্রুত আরোগ্য কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। টুইটে তিনি লেখেন, ‘প্রিয় অমিতাভজি, গোটা দেশবাসীর সঙ্গে আমিও আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। সর্বোপরি, আপনি এই দেশের লক্ষ-লক্ষ জনগনের আদর্শ। একজন জনপ্রিয় সুপারস্টার! আমরা সবাই আপনার যত্ন নেব। দ্রুত আরোগ্য লাভ করবার জন্য শুভেচ্ছা রইল।’

এদিকে বিগ বি অমিতাভ বচ্চন টুইটারে জানিয়েছেন “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সংবাদমাধ্যমকে জানিয়েছেন,  অমিতাভের কোনও উপসর্গ নেই অর্থাৎ তিনি উপসর্গবিহীন করোনায় আক্রান্ত। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অন্যান্য অসুস্থতা থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

মন্তব্য
Loading...