বেড রুমের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সৃজিত-মিথিলা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অনেকদিন ধরে কানাঘুষো হবার পড়ে গাঁটছড়া বেঁধেছেন টলিউডের সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশের মিথিলা । বিয়ের পরপরই এই দুই তারকা উড়ে গেছেন বিদেশে তাঁদের হানিমুন সারতে । বিভিন্ন দেশের নানা মনোরম দৃশ্য উপভোগ করতে করতে এই জুটি তাঁদের সোশ্যাল অ্যাকাউন্টে একের পর এক পোস্ট করছেন সেই সব সুন্দর মুহূর্তের ছবি । কিন্তু এবার নিজেদের বেডরুমের ছবি শেয়ার করতেই ভাইরাল হয়ে গেল সেই পোস্ট ।

সবে মাত্র কয়েকদিন হয়েছে সৃজিত মুখোপাধ্যায়-মিথিলার বিবাহ ।  বিয়ের পরই বিদেশে উড়ে গিয়েছেন দুইজনে। সেখানেই সেরে নিচ্ছেন হানিমুনটাও ।গত শনিবার (১৪ ডিসেম্বর) তাঁদের দেখা যায় সুইজারল্যান্ড থেকে গ্রিসে উড়ে যেতে ।  সেখানে নবদম্পতির মোট আটদিন থাকার কথা । জেনিভায় পিএইচডি’র রেজিস্ট্রেশনের জন্য গিয়েছেন মিথিলা। সুইজারল্যান্ডে গিয়ে জেনেভাতেই ছিলেন তারা । কারণ এখানে জেনেভা বিশ্ববিদ্যালয়ে মিথিলার ক্লাস ছিল।

সেখানে নব বধূ মিথিলা সুপারভাইজারের সঙ্গে মিটিং, লেখাপড়া এসব সেরে ফাঁকে যতটুকু সময় পেয়েছেন চুটিয়ে এনজয় করার পাশাপাশি,  শহরটাকে ঘুরে দেখেছেন তাঁর স্বামী সৃজিতের সাথে ।এবার গ্রীস। আর সেখানে গিয়ে তাদের রোমান্টিক মধুচন্দ্রিমা’র একের পর এক ছবি পোস্ট করে চলেছেন দু’জনে। জানালা দিয়ে সোজা চোখ যাবে নীল সমুদ্রে। হোটেলের এমন ঘরে
রয়েছেন তারা। আর সেখান থেকেই দিচ্ছেন একের পর এক ছবি।কখনও জানালার ধারে বসে আছেন দু’জনে। কখনও আবার হোটেলের ব্যালকনি থেকে সমুদ্র দর্শন। ম্যাজিক্যাল সানসেটও উপভোগ করছেন তারা।

বিছানায় শুয়ে খোলা আকাশ দেখছেন,  দু’জনের পা দেখা যাচ্ছে

বিভিন্ন ছবি পোস্ট করার ফাঁকে  সৃজিত মুখোপাধ্যায় এমন একটি ছবি পোস্ট করে বসলেন, যেটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোরগোল পড়ে গেছে । সৃজিতের পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে,  তাঁরা বিছানায় শুয়ে খোলা আকাশ দেখছেন,  দু’জনের পা দেখা যাচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...