সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

Barcelona Vs Alaves: ম্যাচ প্রিভিউ, টিম নিউস, কখন খেলা ? কিভাবে দেখবেন ?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বার্সেলোনার ঘরের মাঠ নিউ ক্যাম্পে সিজনের প্রথম এল ক্লাসিকো অমীমাংসিত থাকার পর আজ লা লিগায় আবার মাঠে নামছে বার্সেলোনা, প্রতিপক্ষ আলাভেস। ক্রিসমাস ব্রেকের আগে এটি শেষ রাউন্ডের খেলা লা লিগায়। রিয়াল মাদ্রিদ এর সাথে সমসংখ্যক পয়েন্ট নিয়ে বার্সেলোনা পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে থাকলেও নিজেদের ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে না হারানোটা সিজেনের শেষে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলেই মনে করা হচ্ছে।


ম্যাচ প্রিভিউ বার্সেলোনা বনাম আলাভেস

এই বছরের শেষ ম্যাচে ঘরের মাঠে বার্সেলোনা লা লিগায় নামতে চলেছে আলাভেস এর সাথে। এল ক্লাসিকো ভুলে গিয়ে লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজরা বছরের শেষে ছুটি কাটাতে যাওয়ার আগে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবেন সেটা বলার অপেক্ষা রাখেনা। বার্সেলোনার কোচ ভালভার্দে চিন্তায় থাকবেন তার দলের ডিফেন্স কে নিয়ে কারণ এবারের লা লিগায় বার্সেলোনা দ্বিতীয় সবথেকে বেশি গোল হজম করেছে।

অন্যদিকে বার্সেলোনার আজকের প্রতিপক্ষ আলাভেস লা লিগা পয়েন্ট টেবিল 14 নম্বর স্থানে রয়েছে। কিন্তু আলাভেস তাদের গত দুটি ম্যাচ জিতেছে এবং সেটাকেই অস্ত্র করে নিউ ক্যাম্পে মেসিদের চমক দিতে চান আলাভেস এর ফুটবলাররা।

Messi and Pique before the clash against alaves
Source- Barcelona Twitter Page

আসুন দেখে নেওয়া যাক কি হতে পারে দুই দলের লাইন আপঃ-

বার্সেলোনাঃ- টার স্টেগেন, সেমেডো, পিকে, লেংলেট, অ্যালবা, ভিদাল, ডি জং, রাকিটিচ, গ্রিজম্যান, সুয়ারেজ এবং মেসি।

আলাভেসঃ- পাচেকো, নাভারো, এলি, লাগরদিয়া, দুয়ারতে, পেরে পন্স, মানু গার্সিয়া, ওয়াকাসো, আলেক্স ভিদাল, পেরেজ এবং বুরকে।


  • কিভাবে খেলা দেখবেন ?     
  • বার্সেলোনা বনাম আলাভেস এর খেলা আপনারা দেখতে পারবেন ভারতীয় সময় রাত সাড়ে আটটায়। ভারতীয় সাবকন্টিনেন্টে কোন টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে না। খেলা দেখতে পারবেন ফেসবুকে লা লিগার পেজে গিয়ে।

 

মন্তব্য
Loading...