সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

চ্যাম্পিয়নস লিগের হেভিওয়েট ম্যাচে মেসি এবং পিকে কে ছাড়াই আজ মাঠে নামছে বার্সেলোনা

0

মিলান, ১০ ই ডিসেম্বরঃ- চ্যাম্পিয়নস লিগের গ্রুপ স্টেজের শেষ ম্যাচে আজ মাঠে বার্সেলোনার মুখোমুখি হচ্ছে ইতালিও জায়েন্ট ইন্টার মিলান। বার্সেলোনা এই গ্রুপ থেকে ইতিমধ্যেই কোইয়ালিফাই করে গিয়েছে। কিন্তু বার্সেলোনার কোচ ভালভার্দের চিন্তার কারন হয়ে উঠতে পারে লিওনেল মেসি এবং জিরাড পিকের আজ এই ম্যাচে না থাকাটা।

বার্সেলোনার ইদানিং আওয়ে ফর্ম যে একেবারে তাদের মনের মত নয়, এটা নতুন কিছু নয়। এই সিজনের শুরুতে লিও মেসি যখন চোট পেয়েছিলেন তখন ভালভার্দের দলকে ছোট ছোট দলের বিরুদ্ধে বিপত্তিতে পড়তে দেখা গিয়েছিল। তাই বার্সেলোনার ফুটবল ফ্যানেরা আজকের খেলা নিয়ে যে চিন্তায় থাকবেন তা নিয়ে কোন সন্দেহ নেই। আর সদ্য ব্যালন ডি’অর জেতা লিও মেসি গত লা লিগা ম্যাচেও হ্যাটট্রিক করেছেন, তার অনুপস্থিতি যদি না বোঝাতে দিতে চান বার্সেলোনার কোচ তাহলে খুব ভালো ফুটবল খেলতে হবে পুরো দলকে।

 

 

মেসির জায়গায় আজ বার্সেলোনা দলে শুরু করতে পারেন তরুণ আনসু ফাটি। ইতিমধ্যেই এই ১৬ বছর বয়সি স্প্যানিশ তরুণ ফরওয়ার্ড তার দক্ষতা সবার সামনে প্রমাণ করেছেন। লিওনেল মেসি এবং জিরাড পিকে দলের সাথে না থাকলেও বার্সেলোনার কোচ ভালভার্দে বলেছেন “আমরা জানি এটা আমাদের কাছে একটি গুরুত্বপূর্ণ চ্যালেঞ্জ। আমরা কোইয়ালিফাই করে গিয়েছি কিন্তু তাতে আমাদের সে তার ইচ্ছায় কোন পরিবর্তন আসেনি, আমরা জিততে এসেছি।”

অন্যদিকে ইন্টার মিলান লাটুরো মার্টিনেজ এবং রোমেলু লুকাকু কে সামনে রেখে দল সাজাচ্ছে। বার্সেলোনার কাছে এই ম্যাচের গুরুত্ব কম হলেও ইন্টার মিলানকে কোয়ালিফাই করতে হলে হারাতেই হবে তাদের। মরণ-বাঁচন লড়াইয়ে আন্তোনিও কন্তে যে নিজের কোচিং জীবনের সেরা মাস্টার স্ট্রোক সামনে রাখবেন তারই অপেক্ষা করছে ইন্টার মিলানের ফ্যানেরা।

 

  • খেলাটি কোথায় দেখা যাবে ? 

ভারতীয় সাবকন্টিনেন্টে এই খেলাটির সরাসরি সম্প্রচার রাত ১ টা ৩০ থেকে করবে সনি নেটওয়ার্ক এবং সনি লিভ অ্যাপ এ আপনারা এই খেলাটি সরাসরি দেখতে পারবেন।

 

মন্তব্য
Loading...