বাংলাদেশের দেবাশিষ বিশ্বাসের সিনেমাতে কুমার শানুর গানে চিত্রনায়ক বাপ্পি ও চিত্রনায়িকা অপু বিশ্বাস

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশী সিনেমায় প্রায় এক দশক পর গান গাইলেন বিখ্যাত সংগীতশিল্পী কুমার শানু। দেবাশীষ বিশ্বাসের পরিচাল শ্বশুরবাড়ি জিন্দাবাদে শোনা যাবে কুমার শানুর গান। বলেছে আকাশ মুখ লুকিয়ে শিরোনামে গানটিতে পর্দায় দেখা যাবে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

সম্প্রতি রাজধানীর একটি রিসোর্টে গানটির শুটিং হয়। এ গানে নাচের কোরিওগ্রাফি করেন মাসুম বাবুল। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী গানটিতে অভিনয় করার সম্পর্কে বলেন, ‘কুমার শানু আমার পছন্দের একজন গায়ক। তার গানের সঙ্গে পারফর্ম করেছি, এটা সত্যি আমার জন্য ভাগ্যের ব্যাপার। রোমান্টিক গানটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর ও সঙ্গীতায়োজনে করেছেন কলকাতার শ্রী প্রিতম।

জানা যায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ সিনেমার পরবর্তী সিনেমা শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২। কুমার শানুর এ গানের শুটির মাধ্যমে শেষ হল সিনেমাটির শুটিং।

দেবাশীষ বিশ্বাস জানান, এর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার সিকোয়েন্সের শুটিং শেষ হয়েছিল এবার গানটির মধ্য দিয়ে পুরো শুটিং পর্ব শেষ হলো। এছাড়া সিনেমার ডাবিংও বেশ কিছুদিন আগে শেষ হয়েছে। সেপ্টেম্বরেই এটি জমা দেওয়া হচ্ছে সেন্সর বোর্ডে। তবে জানা যায়, নতুন এ সিনেমাটি আগেরটির সিক্যুয়েল নয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...