সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অফিসে কাজ করতে করতেই মারা গেলেন ব্যাংক কর্মকর্তা গহর জাহান

0

গহর জাহান ঢাকার উত্তরার প্রাইম ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার। তিনি কাজের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন। পরে সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার স্বজনরা জানান। গহর জাহানের বড় ভাই জানান, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান।তবে চিকিৎসকরা জানিয়েছে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

গহর জাহানের মৃত্যুর ভিডিও পরবর্তীতে ফেসবুকে ভাইরাল হয়। প্রাইম ব্যাংকের উত্তরার  জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়া ভিডিওটি

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দুপুরে ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনবার পানি খান তিনি।এ ছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তবে তিনি চেয়ার থেকে ফ্লোরে পরে যান। কিছুক্ষণ তার সেবা-শশ্রূষা করে সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

প্রাইম ব্যাংক কর্তৃপক্ষ গহর জাহানের মৃত্যুতে শোকাহত। গহর জাহানের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন। গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর।

প্রাইম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

মন্তব্য
Loading...