ডেঙ্গু রেহাই দেয়নি তারকাদেরও; ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কান কম শুনছেন বাংলাদেশের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত ৫ আগস্ট ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সারা বাংলাদেশে ডেঙ্গু যখন মহামারী তখন আক্রান্ত হয়েছিলেন এই চিত্রনায়িকা। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ববি রাজধানীর একটি হাসপতালে চিকিৎসা নেন। চিকিৎসায় ডেঙ্গু জ্বর নিয়ন্ত্রনে এলে বাসায় ফিরে যান। ঈদের আগে জ্বরে আক্রান্ত থাকা অবস্থায় ববি অভিনীত বেপরোয়া ছবি মুক্তি পায়।

জ্বর থেকে চিত্রনায়িকা ইয়ামিন হক ববি সুস্থ হয়ে ফিরলেও তিনি কানে কম শুনতে পাচ্ছেন। এ অবস্থায় কয়েকদিন লক্ষ করে দেখেন কোন উন্নতি না হওয়ায় গত মঙ্গলবার ডা. কানুজ কুমারের শরণাপন্ন হন। ববি ও তার শুভাকাঙ্খীরা বলছেন যদি এ চিকিৎসায় উন্নতি না হয় তিনি চিকিৎসার জন্য ভারতে যাবেন।

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি বেপরোয়া ছবির প্রচারনায় শারীরিক দুর্বলতায় অংশ নেন। জানা যায় ঈদ ছবি মুক্তি এসব মিলিয়ে কানে যে চিত্রনায়িকা কম শুনছেন তা আড়ালেই থেকে যায়। জ্বরের পর থেকে বাম কানে কম শুনতে শুরু করে তারপর থেকে গত এক সপ্তাহ ধরে কানেই শুনতে পারছেননা এই চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

চিত্রনায়িকা ববি এ প্রসঙ্গে বলেন, প্রথমে বাম কানে কম শুনতাম। এখন সারাক্ষণ কানটা ভো ভো করছে। এ নিয়ে খুবই অস্বস্তিতে আছি। কিছু ভালো লাগছে না। কিছুদিনের মধ্যে নতুন একটি ছবির কাজ শুরুর করার কথা রয়েছে। কিন্তু তিনি বুঝতেই পারছেননা এ অবস্থায় কিভাবে শুটিং করা সম্ভব।

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি বাংলাদেশের একজন খ্যাতনামা অভিনেত্রী। তিনি মিস এশিয়া প্যাসিফিক বাংলাদেশ ২০১১ বিজয়ী। এপর্যন্ত ১৫ এর অধিক সিনেমায় অভিনয় করেছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...