বাংলাদেশী অভিনেত্রী শবনম ফারিয়া ফেসবুকে খারাপ মন্তব্য করায় জিডি করলেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী শবনম ফারিয়া। যিনি একাধারে মডেল ও নাটকে অভিনয় করেন। ২০১৮ সালে দেবী চলচ্চিত্রের মাধ্যমে তার যাত্রা শুরু হয়। শ্রেষ্ঠ পার্শ্চরিত্রে অভিনয়ের জন্য বাচসাস পুরষ্কারও পেয়েছেন। এছাড়া মেরিল প্রথম আলো পুরস্কার অর্জন করেন। দেবী খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন। ফেসবুকে তার ব্যক্তিগত একাউন্ট ও পেজে বাজে মন্তব্য নানা গুজব ছড়ানো হচ্ছে এ মর্মে গত ৩ সেপ্টেম্বর মঙ্গলবার থানায় জিডি করেন। পল্টন থানায় করা এ জিডিতে তিনি মেহেদী হাসান ফরহাদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেন। শোনা যাচ্ছে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে তিনি সাইবার ট্রাইব্যুনালে মামলা করবেন।

উল্লেখ্য টেলিভিশনে প্রচারিত রিয়েলিটি শো মাসুদ রানার প্রথম পর্যায়ের পাচ জনের একজন বিচারক ছিলেন তিনি। প্রতিযোগিতাটির কিছু দৃশ্য নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের কথা বলছেন। প্রতিযোগীদের সঙ্গে বিচারকদের খারাপ ব্যবহারের কথাও বলা হচ্ছে।’ তিনি বলেন ওসব ছিলে শোয়ের অংশ কিন্তু অনেকে সেটাকে ভুলভাবে ব্যাখ্যা করছে।

ফারিয়া অভিযোগ করেন তার ব্যক্তিগত মোবাইল নম্বর কেউ ফেসবুকে প্রকাশ করেছে। একারনে তিনি অপ্রত্যাতিশত কল পাচ্ছেন এবং নিরাপত্তাহীনতায় ভুগছেন। জানা যায় আগামি রবিবার ৮ সেপ্টেম্বর তিনি সাইবার ট্রাইব্যুনালে মামলা করবেন।

ফারিয়া ১৯৯০ সালে বাংলাদেশের রাজধানী ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে স্নাতক করেন। পৈতৃক নিবাস চাঁদপুরের মতব উত্তর উপজেলার মান্দারতলী গ্রামে। পিতা একজন ডাক্তার মা গৃহিনী। ২০১৮ সালে এশিয়াটিক জে ডব্লিউটির ব্র্যান্ড ম্যানেজার হারনুর রশীদ অপুর সাথে বিয়ে হয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...