বাংলাদেশের অভিনেত্রী সানাই হবু বরের সাবেক স্ত্রীকে নিয়ে বিপাকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী ও মডেল মাহবুব বিনতে সানাই। বিভিন্ন কারনে মিডিয়ায় মাঝে মাঝে আলোচনায় আসেন। বড় পর্দার এখনও তার ছবি মুক্তি পায়নি তবে অনেক অভিনেত্রীদের থেকে তিনি আলোচিত।

কিছুদিন আগে মিডিয়াকে সানাই নিজে জানান তার বাগদান সম্পন্ন হয়েছে। এমনকি তার বর সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য। একথা প্রকাশের পর আলোচনার ঝড় শুরু হয় কে সে পাত্র? তবে সানাই পাত্রের নাম প্রকাশ করেননি।

কয়েকদিন পর আবার নেটি দুনিয়ার ভক্তদের জানালেন, হবু বরের সাবেক স্ত্রীকে নিয়ে বেশ বিপাকেই রয়েছেন। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে তার (হবু বর) সাবেক স্ত্রী খুব ঝামেলা করছে।হবু বরের সঙ্গে তার স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে বিয়েও হয়েছে। কিন্তু সে যখনই শুনেছে আমার সঙ্গে বাগদান সম্পন্ন তখই আবার ঝামেলা করতে শুরু করেছে। মনে হচ্ছে কেউ যেন আগুনে ঘি ঢেলে দিয়েছে। সাবেক স্ত্রীর কথা, সানাই ছাড়া যে কাউকেই বিয়ে করতে পারে।

তবে ভক্তদের আরো জানান, সে সব সময় আমাকে মানসিক অশান্তিতে রাখে। সে চায় আমার হবু বরকে কিভাবে আমার কাছ থেকে দূরে রাখবে।

ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা কে আটক করেছে পুলিশ। বিয়ের আগে হানিমুন করা, এমন কি নগ্ন হতে চান এসব বিষয় নিয়ে বিতর্কিত এ মডেল। মরোনত্তর চক্ষু দানও করেছেন এ অভিনেত্রী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...