বাংলাদেশে প্রথমবারের মত মিস ইউনিভার্সের আসরে বিচারক হিসাবে দেখা যাবে সুস্মিতা সেনকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ২০১৯ সালের ডিসেম্বর মাসে ৬৮তম মিস ইউনিভার্সের আসর বসতে যাচ্ছে কোরিয়ায়। এ আসরে প্রথমবারের মত বাংলাদেশ অংশ নিতে যাচ্ছে। মিস ইউনিভার্স বাংলাদেশ এর চুড়ান্ত পর্ব আগামি ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনেত্রী সুস্মিতা সেন সাবেক মিস ইউনিভার্স।

৭ সেপ্টেম্বর শনিবার বাংলাদেশের রাজধানী ঢাকার সোনারগা হোটেলে এক সংবাদ সম্মেল হয়। এ সংবাদ সম্মেলন আয়েজন করে রিজ ইভেন্সট, অফি ট্র্যাক ও ট্রিলজি। জানা যায় মিস ইউনিভার্স বাংলাদেশ যৌথভাবে আয়োজন করবে এ দুই প্রতিষ্ঠান। মিস ইউনিভার্স বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা। এই আয়োজনে অন্যান্য বিচারক হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান।

প্রসঙ্গত মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৮ বছরের অবিবাহিত নারীরা অংশ নিতে পারবেন। এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এ প্রতিযোগিতায় অনলাইনে নিবন্ধন করতে হবে এবং ফেসবুকে সকল তথ্য পাওয়া যাবে। নিবন্ধনের পর অডিশন পর্ব শুরু হবে। www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ‘ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হবে অনুষ্ঠানটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...