সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জিবাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল ১০ এর বাংলাদেশ অডিশন ২৭ সেপ্টেম্বর

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত কিছুদিন ধরে জি বাংলার জনপ্রিয় কমেডি রিয়েলিটি মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ১০ এর অডিশন এর বিজ্ঞপ্তি দেওয়া হচ্ছিল। বিভিন্ন স্থানে অডিশনের পাশাপাশি বাংলাদেশীদের জন্যও অডিশনের ব্যবস্থা রয়েছে। গত কয়েকটি রিয়েলিটি শোতে বাংলাদেশের প্রতিযোগিরা অংশগ্রহণ করছেন। তাদের উপস্থাপিত কৌতুকও অনেক ভাল অবস্থান নেয়।

বাংলাদেশর অডিশন শুধুমাত্র একদিনের জন্য ঢাকায় অনুষ্ঠিত হবে। কয়েকদিন আগে মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারের ফেসবুক পেজ থেকে বাংলাদেশ অডিশন বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। বাংলাদেশীদের জন্য একটি স্থান যার কারনে অনেক প্রতিযোগি অংশ নিতে পারবেন না। তবে যারা অংশ নিতে চান আগামি শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাদের জন্য অডিশন হবে ঢাকায়। বাংলাদেশে একটিই অডিশন হবে। তাই সারা দেশ থেকে প্রতিযোগীদের এদিন ঢাকায় উপস্থিত হতে হবে। ঠিকানা: ইমানুয়েল ব্যাংকুয়েট হল (ঢাকা নিউ হল), হাউস নং–৪, রোড–১৩৪, গুলশান-১, ঢাকা-১২১২।

বাংলাদেশের এই অডিশন সকাল ১০টায় শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত। কর্তৃপক্ষ এই অডিশনের জন্য একটি শর্ত রেখেছে প্রতিযোগীদের কৌতুক অবশ্যই নিজের লেখা বা মৌলিক হতে হবে। মীর আফসার আলীর উপস্থাপনায় মীরাক্কেল যা জি বাংলার অন্যতম রিয়েলিটি শো। এই রিয়েলিটি শো পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতাটির বিচারকের আসনে থাকবেন শ্রীলেখা মিত্র, পরাণ বন্দ্যোপাধ্যায় ও রজতাভ দত্ত।

মন্তব্য
Loading...