বাংলাদেশের অভিনেত্রী প্রিয়াঙ্কা লাইফ সাপোর্টে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। রক্তের মারাত্মক সংক্রমনের কারণে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে রাখা হলেও তার হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছেন। তবে চিকিৎসকরা তার অবস্থা জটিল মনে করলেও বয়স কম বলে আশা করছেন। তবে এখনই কিছু বলতে পারছেন না। হার্টের অবস্থা খারাপ হলেও শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

বিটিভিতে চলচ্চিত্রের ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া যাত্রা শুরু হয়। পরবর্তীতে আড়ং, আরএফএল সহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে অংশগ্রহণ করেন। পরবর্তীতে বিলবোর্ডের মডেলও হন তিনি। মিউজিক ভিডিওতে সমানতালে অভিনয় করেন। বিশেষ করে গায়ক আসিফ আকবরের গাওয়া লুকোচুরি এবং তৌসিফের ভালোবাসা দিও গানের মডেল হয়ে পরিচিতি পান।

একজন মডেল হিসেবে শোবিজে পরিচিতি মুখ প্রিয়াঙ্কা জামান। মিউজিক ভিডিও এবং নাটকেও কাজ করেছেন তিনি। শোবিজ অঙ্গনের মানুষের সঙ্গে দারুণ সম্পর্ক তার।  হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এই মডেল-অভিনেত্রী। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে চলেছে। ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...