সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাবা রামদেব, তাও আবার বলিউডের দুই গ্ল্যামার গার্লকে

সম্প্রতি জানা গেল সন্ন্যাসী নাম ঘুচিয়ে বিয়ে করতে চলেছেন যোগা সন্ন্যাসী রামদেব। একসাথে দুজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী নাকি তাঁর প্রেমে পড়ে হাবুডুবু খাচ্ছেন। এই  দুই বিখ্যাত অভিনেত্রী হলেন রাখী সাওয়ান্ত এবং বলিউডের গ্ল্যামার গার্ল মল্লিকা শেরয়াত। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- যোগবিদ্যার গুরুদেব রামদেবকে সকলেই চেনে। তিনি একজন যোগগুরুই নয়, একজন সন্ন্যাসীও বটে। তিনি বহুবার তার যোগবিদ্যার দ্বারা তার শারীরিক ক্ষমতার বহিঃপ্রকাশ করেছেন। দেশজুড়ে অসংখ্য ভক্ত তাঁর। বিখ্যাত প্রোডাক্ট পতঞ্জলি তারই আবিস্কার। পতঞ্জলির মুখে মাখার ক্রিম থেকে শুরু করে টুথপেস্ট এমন অনেক কিছুই আবিস্কার করেছেন তিনি। এগুলি প্রত্যেকটিই ভেষজ উপাদানে তৈরি।

কিন্তু সম্প্রতি জানা গেল সন্ন্যাসী নাম ঘুচিয়ে বিয়ে করতে চলেছেন তিনি। তাও আবার বলিউডের কোনও বিখ্যাত অভিনেত্রীকে। তবে তিনি নয়, একসাথে দুজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী নাকি তাঁর প্রেমে পড়ে হাবুডুবু খাচ্ছেন। এই  দুই বিখ্যাত অভিনেত্রী হলেন রাখী সাওয়ান্ত এবং বলিউডের গ্ল্যামার গার্ল মল্লিকা শেরয়াত।

এদের মধ্যে রাখী অনেকবার তাকে বিবাহের প্রস্তাব দিয়েছেন। তবে রামদেবের কাছ থেকে কোনও প্রত্যুত্তর পাননি। অন্যদিকে গ্ল্যামার গার্ল মল্লিকা শেরয়াতকে তাঁর বিয়ে নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন যে, যে ব্যাক্তি রোজ যোগ ব্যায়াম করেন তাকেই বিয়ে করবেন তিনি। তাঁর এই কথায় সকলের মনে হয় যে তিনি বাবা রামদেবের কথাই বলছেন। রাখী তো বলেইছেন যে রামদেব ছাড়া অন্য কোনও পুরুষকে বিয়ে করবেন না তিনি।

তবে কি সত্যই চিরকুমারত্ব নাম ঘুচিয়ে বিয়ে করতে চলেছেন তিনি? করলেই বা দুজনের মধ্যে কাকে করবেন বিয়ে? এর কোনও সদুত্তর মেলেনি।

মন্তব্য
Loading...