সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রকাশিত হল ‘অ্যাভেঞ্জারস এন্ড গেম’ চলচ্চিত্রের প্রথম রিভিউ

0

আর মাত্র তিনদিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবে ‘অ্যাভেঞ্জারস এন্ড গেম’। অ্যাভেঞ্জার সিরিজের ফ্যানদের দীর্ঘ ১ বছরের প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে। এর আগে, অ্যাভেঞ্জারের প্রিমিয়ার মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসে অনুষ্ঠিত হয়েছিল। এই প্রিমিয়ারে সারা বিশ্বের সমালোচকেরা উপস্থিত ছিলেন। এছাড়াও ছবিতে যারা অভিনয় করেছেন সেই তারকারাও উপস্থিত ছিলেন।

জন ক্যাম্পা নামক এক হলিউড চলচ্চিত্র পরিচালক, যার ইউটিউবে নিজস্ব চ্যানেল রয়েছে তিনি বলেছেন, ‘অ্যাভেঞ্জারস এন্ড গেম’ চলচ্চিত্রটির প্রথম ২ ঘন্টা শান্তভাবে কিছু সমস্যাপূর্ণ মুহূর্ত বিস্তারিত ভাবে দেখা যাবে এবং পরবর্তীতে এটি একটি সুন্দর স্বপ্নের মুহূর্তের সাথে শেষ হবে।

 

‘অ্যাভেঞ্জার এন্ড গেম’ এর গল্পটি হ’ল ২২ টি এমসিইউ চলচ্চিত্রের একটি পরিসমাপ্তি। অনেকে গুজব রটিয়েছেন  যে এন্ডগেমের পরে, আয়রন ম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থর, ব্ল্যাক উইডো, হাল্ক এবং হকি সহ আসল অ্যাভেঞ্জাররা তাদের অস্ত্র উঁচিয়ে রাখবে এবং একটি দিন ডাকবে। নতুন অ্যাভেঞ্জাররা ফ্র্যাঞ্চাইজ বহন করবে, কালো প্যান্থার, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডার-ম্যান, ক্যাপ্টেন মার্ভেল এবং অন্যদের মতো।

আরও রটেছে যে, থানোসের হাতেই শেষ হবে ছবির কাহিনী। শোনা যাচ্ছে ক্যাপ্টেন আমেরিকার মারা যাওয়ার সম্ভাবনা রয়েছে এই ছবিতে।

মন্তব্য
Loading...