বাংলাদেশের যশোরের হাসপাতালের ছাদ থেকে রোগীর আত্মহত্যার চেষ্টা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ছাদ থেকে আত্মহত্যার চেষ্টা করেন পারভেজ হোসেন। গত ২৪ সেপ্টেম্বর দুপেরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। পারভেজ হাসান যশোর সদর উপজেলার বসুন্দিয়া সরকারি পুকুরপাড় এলাকার ওলিয়ার রহমানের ছেলে।

জানা যায়, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের তিন তলার ছাদ থেকে কোনো কিছু বুঝে ওঠার আগে লাফ দিয়ে নিচে পড়ে পারভেজ। এতে তার মাথায় আঘাত পান এবং ডান হাত ভেঙে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। পরে বিকেলে পারভেজকে অস্ত্রপাচারের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়।

পারভেজের পরিবারের তথ্য মোতাবেক গত ২৩ সেপ্টেম্বর বিকেলে পারভেজের ব্রেনের সমস্যা নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পরে দুপুরে সবার অগোচরে হাসপাতালের ছাদ থেকে লাফ দেন। হাসপাতালের তথ্য মোতাবেক ছাদ থেকে পড়া রোগীর মাথার ‘অভ্যন্তরীণ রক্তপাত’ বন্ধ হচ্ছে না। ধারণা করা হচ্ছে, মাথার হাড় ভেঙে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। জানা যায় চিকিৎসা জনিত হতাশা থেকে রোগী আত্মহত্যার পথ বেছে নেয়। মধ্যবিত্ত নিম্নবিত্ত পরিবারের পক্ষে মস্তিস্কের রক্তক্ষরণের চিকিৎসা ব্যয় সংকুলান করা কষ্টকর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...