আবার মেট্রো-তে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, অফিস টাইমে মেট্রো বিভ্রাট চরমে

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ মেট্রো স্টেশন গুলি যেন হয়ে উঠেছে সুইসাইড পয়েন্ট । কোনভাবেই মেট্রোতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বা আত্মহত্যা করা থামাতে পারছেন না মেট্রো কর্তৃপক্ষ । পুজো মিটে যাওয়ার পরপরই আবার বেড়ে গেছে মেট্রোতে ঝাপ দিয়ে আত্মহত্যার হিড়িক ।  সোমবার সকাল সাড়ে নটা নাগাদ আবারো মেট্রোতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি  । যার কারনে চরম ভোগান্তির মধ্যে পড়েছেন সাধারন এবং নিত্য অফিস যাত্রীরা । 

পুজোয় একটা লম্বা ছুটি গিয়েছে সকলের । আস্তে আস্তে মানুষ কর্মে ফিরে আসছেন । আজ সপ্তাহের প্রথম দিন সকাল সাড়ে নটা নাগাদ যথেষ্ট ভিড় ছিল মেট্রো স্টেশন গুলিতে । এমন সময় গীতাঞ্জলি মেট্রো স্টেশনে লাইনের উপর ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন একজন বয়স্ক মানুষ ।  তিনি মারা না গেলেও যথেষ্ট জখম হয়েছেন ।

জানা গেছে পুলিশ এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে । এখনো পর্যন্ত তার পরিচয় জানা যায়নি । এমনকি তিনি কেন আত্মহত্যা করতে গিয়েছিলেন সেটা প্রকাশ পায়নি । সাধারণত দেখা যায় সকালের দিকে অফিস টাইম এর সময় মানুষ মেট্রো স্টেশন গুলিতে আত্মহত্যার চেষ্টা করে বেশি ।

আজ এই বর্ষীয়ান ব্যক্তির আত্মহত্যার চেষ্টার কারণে সাত সকালে চরম ভোগান্তির শিকার হয়েছেন নিত্যযাত্রীরা । সকাল সাড়ে নটার পর থেকে প্রায় আধঘন্টা কবি সুভাষ থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ করে দেওয়া হয় । তবে টালিগঞ্জ থেকে নোয়াপাড়া পর্যন্ত আপ এবং ডাউন লাইনে মেট্রো চালু ছিল । মেট্রো পরিষেবা ব্যাহত হয়েছে একথা মেট্রো কর্তৃপক্ষ স্বীকার করে নিয়েছে । তবে এখন মেট্রো পরিষেবা স্বাভাবিক বলে তারা জানিয়েছেন । 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য