সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

শীতের শেষে উত্তাপ ছড়াচ্ছে মধুমিতা-অর্জুনের রোমান্স

কে বলে বাঙালি বোল্ড প্রেমের অভিনয়ে বড়ই আনাড়ি ! অর্জুন - মধুমিতার এই ভিডিও সঙ দেখে কি বলবেন আপনি ?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ পৌষ সংক্রান্তি পার হয়ে গেল । শীতের বিদায় বেলা আসন্ন । এবার গাছে গাছে মুকুলিত হবে নবপল্লবের । সামনেই বাঙালীর ‘ভ্যালেন্টাইন দে’ স্বরসতী পুজা । হালকা শীতের আমেজ এখনও গায়ে লেগে থাকলেও প্রেমের উষ্ণতা ছড়াচ্ছে টলিউডের মধুমিতা সরকার আর অর্জুন চক্রবর্তী ।  এস ভি এফ প্রযোজিত প্রতিম ডি গুপ্তা-র আসন্ন ছবি ‘লাভ আজ কাল পরশু’-র ভিডিও সং ‘শুনে নে’ তে মধুমিতা আর অর্জুনকে দেখা গেল একেবারে আনকোরাভাবে ।

‘শুনে নে’ র ভিডিও সঙে অর্জুন – মধুমিতাকে যেভাবে দেখা গেছে তাতে অনেকেই মনে করছেন আগামী দিনে টলিউডে আরও একটি রোমান্স জুটি তৈরি হতে চলেছে । ভিডিও গানে মধুমিতা সরকারকে যে লুকে দেখা গেছে, এমন বোল্ড লুকে আগে তাঁকে পাওয়া যায়নি সেভাবে । আর অর্জুন চক্রবর্তীর লুক যে কোন বাঙালি তরুণীর হৃদয় দোলা দিতে বাধ্য । ফলে মনে করা হচ্ছে, ‘লাভ আজ কাল পরশু’  ফেব্রুয়ারি-র প্রেমের মরসুমে বাঙালী দর্শকদের বুক ধুকপুক অনেকটা বাড়িয়ে দেবে ।

‘লাভ আজ কাল পরশু’ র ‘শুনে নে’ ভিডিও গান লিখেছেন প্রসেন এবং তাতে সুর আরোপ করেছেন অরিন্দম । আর কণ্ঠ দিয়েছেন দেব অরিজিৎ এবং নিকিতা গান্ধী । এই গানের মধুমিতা এবং অর্জুনকে যে ফ্রেমে পাওয়া গেছে এবং সুরেলা কন্ঠের মাদকতায় বুঁদ হয়ে যেতে ইচ্ছে করে প্রতি মুহূর্তে ।গানটি দেখে এবং শুনে মনে হয়, ভালোবাসার সত্যিই কোনো সময়কাল হয় না, আজ কাল পরশু-র সীমানা ছাড়িয়ে প্রেমিক হৃদয়ে ভালোবাসা চিরকালীন হয়ে রয়ে যায়।

প্রতিম ডি গুপ্তা-র ছবি  ‘লাভ আজ কাল পরশু’ তে সেই চিরকালীন প্রেমের অনুভূতি-ই বাঙালীর প্রেমিক হৃদয়ে ছড়িয়ে দিতে আগামী ভ্যালেনটাইন্স ডে-তে আসছে অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার এবং পাওলি দাম অভিনীত এই ছবি । ছবির এই ভিডিও সঙ দেখেই এখন টলিউড মাতোয়ারা, এর পর ছবি রিলিজ হলে কি হবে ?

মন্তব্য
Loading...