বছর শেষে নতুন চমক, সাত পাকে বাধা পড়লেন রাহুল সন্দিপ্তা

ছোটপর্দা থেকে বড় পর্দায় 'চিরদিনই তুমি যে আমার' চলচ্চিত্রের মাধ্যমে খ্যাত হয়েছেন রাহুল। আর সন্দিপ্তা ছোটপর্দায় দুর্গা সিরিয়ালের মাধ্যমে বিখ্যাত হয়েছেন অভিনেত্রী সন্দিপ্তা। চলচ্চিত্রে অভিনয় করাকালীন তাদের মধ্যে প্রেম হয়। এই নিয়ে বহু গুঞ্জনও শোনা গিয়েছে এক্সময়। অবশেষে বিয়ে করতে চলেছেন এই কাপল। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে টলিউডের সবচেয়ে চর্চিত বিষয় হলো সৃজিত-মিথিলা। কিন্তু এই দম্পতিকে ছাপিয়ে শিরোনামে উঠে এলেন ছোটপর্দার অভিনেত্রী সন্দিপ্তা সেন। ছোটপর্দা থেকে বড় পর্দায় ‘চিরদিনই তুমি যে আমার’ চলচ্চিত্রের মাধ্যমে খ্যাত হয়েছেন রাহুল। আর সন্দিপ্তা ছোটপর্দায় দুর্গা সিরিয়ালের মাধ্যমে বিখ্যাত হয়েছেন অভিনেত্রী সন্দিপ্তা।

রাহুল এবং সন্দিপ্তার প্রেম শুরু হয় একটি সিরিয়ালে অভিনয় করার সময় থেকেই। যদিও রাহুল বিবাহিত, টেলিভিশনের অতি পরিচিত মুখ প্রিয়াঙ্কা তাঁর স্ত্রী। তাদের একটি পুত্রসন্তানও রয়েছে। কিন্তু এই দম্পতির বিচ্ছেদের মূল কারণ সন্দিপ্তাই। এক সাথে অভিনয় করতে গিয়ে রাহুল ও সন্দিপ্তা ঘনিষ্ঠ হন। এরপর থেকে তাদের নিয়ে জল্পনা তুঙ্গে।

View this post on Instagram

#shootingmode #ayekhukuaye❤️

A post shared by Sandipta Sen (@sandiptasen) on

সম্প্রতি সন্দিপ্তা তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে কনের সাজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি একা নন, রাহুলও রয়েছেন তাঁর সাথে। এই ছবিটি পোস্ট করার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। একের পর কমেন্টের বন্যা বয়ে গেছে ছবির নীচে। যদিও সিরিয়ালের চরিত্রের কারনেই এমন সাজ সেজেছেন তিনি এবং রাহুল, তবুও তাদের নিয়ে জলঘোলা করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, বর্তমানে তারা দুইজন সান বাংলা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘আয় খুকু আয়’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...