শহীদ পুলিশকর্মীর ১৪ বছরের কন্যাকে বারংবার ধর্ষণ করার কারণে সাসপেন্ড ASI

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি আরও এক নির্লজ্জকর ধর্ষণের ঘটনা উঠে এলো পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ড থেকে। সেখানকার এক শহীদ পুলিশ কর্মী’র কন্যা’কে বিগত এক বছর যাবৎ বারে বারে ধর্ষণ করার কারণে অভিযুক্ত হলেন ঝাড়খণ্ডের জনৈক অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর।

বিগত ২০১০ সালে আক মাওবাদী হামলায় নিহত হন ওই মেয়ের পিতা, যিনি পেশায় একজন পুলিশকর্মী ছিলেন। এরপর থেকে মা এবং মেয়ে বাদে আর কেউ নেই তাদের সংসারে। মেয়েটির বর্তমান বয়স ১৪ বছর। সম্প্রতি মেয়েটির মা ধর্ষণের ব্যাপারে জানতে পারেন এবং তৎক্ষণাৎ বোকারো’র পুলিশ সুপার পি মুরগামের কাছে সমস্ত বিষয়টি জানিয়ে সাহায্য চান। এরপরই গোটা বিষয়টি প্রকাশ্যে আসে।

পুলিশি সূত্রে জানানো হয়েছে, টানা এক বছর ধরে ঝাড়খণ্ডের এক শহীদ পুলিশকর্মী’র ১৪ বছরের কন্যাকে বারংবার গ্রেফতার করার কারণে সেখানকার একজন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর এর বিরুদ্ধে এফ আই আর দায়ের করা হয়েছে। ভারতের শীর্ষ আদালত তথা সুপ্রিম কোর্ট-এর নির্দেশানুযায়ী, মেয়েটির সুরক্ষার উদ্দেশ্যে তার পরিচয় গোপন রাখা হয়েছে।

সূত্র থেকে আরও জানা যায়, ধর্ষিতা ওই কিশোরীর মা সমস্ত ঘটনা জানার পর বেশ কটি থানায় অভিযোগ জানিয়েছিলেন। তবে সমস্ত অভিযোগ শোনার পর, কোনও থানাই অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চাইনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...