ভ্যালেন্টাইন্সের দিনে স্ত্রী মিথিলার প্রশ্নবাণ স্বামী সৃজিতকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ নিজেদের যে ভাবে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেন কলকাতার সৃজিত এবং বাংলাদেশের মিথিলা তাতে ২০১৯সালে এই দুই দেশে সবচেয়ে বেশী আলোচিত বিয়ের শীর্ষে আছেন তারা । দুই জনেই সেলিব্রেটি এবং ব্যস্ত থাকেন নিজেরদের কাজে । কিন্তু এত কাজের ফাঁকেও এবার সকলের সামনে স্বামী সৃজিতকে প্রশ্ন করবেন স্ত্রী মিথিলা ।

সম্প্রতি রাফিয়াত রশীদ মিথিলা এবং সৃজিত মুখোপাধ্যায়ের শুটিং হয়ে গেল বাংলাদেশের একটি টিভি চ্যানেল বাংলাভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার আমি’, যেখানে উপস্থাপনায় ছিলেন  মিথিলা এবং সাক্ষাৎকার নিয়েছেন স্বামী সৃজিতের । এপিসোডটির নাম ‘আমার আমি-আমার স্বামী’। গত ১১ বছরের ক্যারিয়ারে বহু সাক্ষাৎকার দিয়েছেন সৃজিত। কিন্তু নিজের স্ত্রীর সামনে প্রশ্নের উত্তর দিতে  যেকোন স্বামীই ভয় পাবে ! আর বাংলাদেশের ‘দুলাভাই’ সৃজিত কিভাবে সেই প্রশ্ন গুলি সামলেছেন সেটি দেখা যাবে ভ্যালেন্টাইন্স দিবসে ।

উল্লেখ্য,   বিয়ে করার কিছুদিন পরেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। টোটা রায় চৌধুরীকে ‘ফেলুদা’ নতুন ছবি নির্মাণ করছেন তিনি যেটির কাজ প্রায় শেষ পর্যায়ে। এদিকে অভিনেত্রী মিথিলাও ব্যস্ত হয়ে পড়েছেন তার নিজের কাজ ও পড়াশোনা নিয়ে। এত ব্যস্ততার ফাঁকেও দুই দেশের এই দুই তারকা সদ্য বাংলাভিশনের স্টুডিওতে   হাজির আর সেখানেই  সেখানে প্রথমবারের মতো স্বামী সৃজিত মুখার্জির সাক্ষাৎকার নিয়েছেন মিথিলা। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এই বিশেষ আয়োজনের খবর জানিয়েছেন মিথিলা এবং সৃজিত দুজনেই ।

 

সাক্ষাৎকার শেষে শুটিং ফ্লোর থেকেই দুজনের একসঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন সৃজিত-মিথিলা। বিয়ের পর তাদের প্রথম ভালোবাসা দিবস। এটিও সকলের সাথে ভাগাভাগি করে উপভোগ করতে চাইছেন এই আকর্ষণীয় দম্পতি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...