বিয়ের প্রস্তাব পেলেন শাহরুখ পুত্র!

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বড় পর্দায় পা দেওয়ার আগে থেকেই দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠতে দেখা যায় স্টার কিড’দেরকে। আর সে যদি হয় কিং খানের সন্তান, তাহলে আর কথায় নেই। খ্যাতির দিক থেকে বলিউডের বাদশাহ শাহরুখ খান গোটা ভারতবর্ষে সবার চেয়ে এগিয়ে; তাঁর চলা-ফেরা, দৈনন্দিক জীবনযাপন থেকে শুরু করে পরিবারের সদস্য’রাও দর্শকদের কাছে খুবই আকর্ষণীয় বিষয়।

এপ্রসঙ্গে কিং খানের কন্যা সুহানা খান এর নাম উল্লেখ করা যেতে পারে। এখনও পর্যন্ত বড় পর্দায় নামবার কোনও সংকেত পাওয়া যায়নি সুহানা’র, তা স্বত্বেও ইতিমধ্যেই সামাজিক গণমাধ্যমে একাধিক মানুষ তাঁর ফলোয়ার্স‌ হয়ে উঠেছে। বর্তমানে কন্যাকে আরও পড়াশোনা করানোর উদ্দেশ্যে বিদেশে পাঠিয়েছেন শাহরুখ।

এরপর সম্প্রতি সামাজিক গণমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠলেন কিং খানের পুত্র আরিয়ান খান। ইতিমধ্যেই আরিয়ানের বড় পর্দায় নামা নিয়ে নানা প্রকার গুঞ্জন শুরু হয়ে গেছে চারিদিকে, এরই মধ্যে সম্প্রতি সামাজিক গণমাধ্যমে তাঁর ছবি দেখে প্রেমে পড়ছেন অনেকেই।

সম্প্রতি আরিয়ান একটি ছবি পোস্ট করেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। চোখে লাল সান গ্লাস, গাঢ় রঙের শার্ট এবং হালকা ক্রিম রঙের ট্রাউজারে তাঁর সেই ছবিতে মন্তব্য করেছেন একাধিক নারী। কেউ তাঁকে দেখে বলেছেন, একেবারে শাহরুখের ফটোকপি! কেউ আবার তার স্টাইলের প্রশংসায় পঞ্চমুখ। এমনকি, এরই মধ্যে এক নারী বিয়ের প্রস্তাব পর্যন্ত দিয়ে বসে আরিয়ান’কে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...