সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক:মুহম্মদ সামি ভারতের উত্তরপ্রদেশের আমরোহা এলাকায় জন্ম গ্রহণ করেন। ফাস্ট বোলার এই ক্রিকেটার ঘরোয়া ক্রিকেট সহ আর্ন্তজাতিক ক্রিকেটে খেলেছে।

বধূ নির্যাতন মামলায় ভারতীয় এই পেসার বোলার চুড়ান্ত বিপাকে। এ মামলায় মোহাম্মদ সামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। মোহাম্মদ সামির স্ত্রীর হাসিন জাহান আদালতে বধু নির্যাতন মামলা করেন। এ মামলায় আদালম মোহাম্মদ সামিকে ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণ করতে নির্দেশ দেয়।

আদালত একই সাথে সময় মত হাজির না হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে এ বিষয়ে হুশিয়ারি দেয়। বর্তমানে মোহাম্মদ সামি বিদেশে রয়েছে। এর ফলে তাকে অতিরিক্ত ১৫ দিন সময় দেওয়া হয়েছে। চলতি বছরের ১৪ মার্চ ভারতীয় ক্রিকেট দলের এই পেসার মোহাম্মদ সামির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পুলিশ চার্জশীট দেয়। পুলিশের চার্জশীটে নির্যাতন ও শ্লীলনতাহানির অভিযোগ আনা হয়।

উল্লেখ্য এর আগে মোহাম্মদ সামির পরকীয়া নিয়ে তোলপাড় হয়। পরকীয়ার কথোপকথনের একাধিক স্কিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সে সময় মোহাম্মদ সামি তার বিরুদ্ধের এসব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেন। পরবর্তীতে তার স্ত্রীর দেয়া পরকীয়ার অভিযোগে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) চুক্তি স্থগিত করে। বিনোদ রাই এর নেতৃত্বেই ঠিক হয়, শামির বিরুদ্ধে আনা অভিযোগ যদি তার স্ত্রী ফিরিয়ে নেন বা তিনি যদি নিষ্কলঙ্ক প্রমাণিত হন, তা হলেই তাকে চুক্তিতে ফিরিয়ে আনা হবে। তার চুক্তি নিয়ে সিদ্ধান্ত মুলতবি রাখা হয়েছে।

মন্তব্য
Loading...