অর্ণব মল্লিকের ‘ইয়েলো শার্ট’-শর্ট ফিল্ম’টি ‘সিনে পার্বণ ২০১৯’-এ দ্বিতীয় স্থান অধিকার করল

0

‘সিনে পার্বণ ইন্টারন্যাশনাল শর্ট ফিল্ম কার্নিভ্যাল ২০১৯’-এ দ্বিতীয় স্থান অধিকার করলো Kites Entertainment’  এর ‘ইয়েলো শার্ট’ শর্ট ফিল্ম’টি।  

ছবি’টি কার্নিভ্যালে পর্দায় স্ক্রিনিং হয় ২৭শে ফেব্রুয়ারি এবং ২৮শে ফেব্রুয়ারি, ২০১৯-এ সম্মানিত হয় প্রথম রানার্স আপ হিসেবে।

পুরস্কার’টি হাতে পাওয়ার পর ছবি’র লেখক ও পরিচালক অর্ণব মল্লিক ‘বং দুনিয়া’-কে জানালেন, জীবনে প্রথমবার তাঁর পরিচালিত কোনও ছবি ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হলো এবং তাতেই তিনি এহেন সম্মান পেলেন। এই পুরস্কার হাতে পেয়ে তিনি প্রচণ্ড আবেগপ্রবণ হয়ে পড়েন এবং তাঁর সাফল্যের সাথী স্বরূপ Kites Entertainment-কে অশেষ ধন্যবাদ জানান তাঁর পাশে থাকার জন্য। তিনি আরও বললেন, “সবথেকে বেশি আমি খুশি হয়েছি কৌশিক(গল্পের কেন্দ্রীয় চরিত্র কৌশিক দাস) এর কারনে, ওইটুকু ১১ বছরের ছেলে যে এতোখানি সাহসের পরিচয় দিয়েছে, সেটাই সবথেকে বড়ো কথা। আমি নিশ্চিত যে ভবিষ্যতে অবশ্যই ও আরও উঁচুতে উঠবে।” 

আত্মবিশ্বাসী পরিচালক অর্ণববাবু আরও বললেন, “দর্শকদের প্রত্যাশা পূরণের জন্য এই ধরণের ভালো কাজ ভবিষ্যতে আরও বেশি করতে চাই।”

 

‘Kites Entertainment’ এর দুই প্রযোজক প্রণয় দাস শুভঙ্কর সুর খুশি হয়ে জানালেন, “তাঁরা অর্ণববাবুর সাথে কাজ করে অত্যন্ত খুশি এবং ভবিষ্যতে এই ধরনের আরও ছবি প্রযোজনা করতে ইচ্ছুক। ”

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...