পুলওয়ামার পর কড়া বার্তা সেনাপ্রধানের, দেখুন কী বললেন তিনি (ভিডিও সহ)

0

আজ সংবাদপত্রে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে কমান্ডার জেনারেল কে জে এস ধিল্লন কাশ্মীর উপত্যকার সমস্ত স্থানীয় জঙ্গিদের মায়েদের’কে তাদের সন্তানদের আত্মসমর্পণ করার জন্য অনুরোধ জানান।

তার মতে, ” কাশ্মীরি সংস্কৃতি তে, মায়েদের অনেকটা বড় ভুমিকা  আছে। সংবাদপত্রের মাধ্যমে আমি সমস্ত কাশ্মীরি মায়েদের’কে অনুরোধ করছি যে,

তারা যেন তাদের সন্তানদের অনুরোধ করে যে, যারা সন্ত্রাসবাদে নিযুক্ত তারা  যেন  খুব তাড়াতাড়ি আত্মসমর্পণ করে এবং সমাজের মুলস্রোতে  ফিরে আসে। যারাই নিজেদের হাতে বন্দুক তুলে নেবে তাদের’কেই সরাসরি মেরে ফেলা হবে বা উপত্যকা থেকে বিতাড়িত করা হবে যতক্ষণ না সে আত্মসমর্পণ করবে।”

দেখুন ভিডিও 

আর্মি কম্যান্ডার আরও বলেছেন যে, পাকিস্থানের মুল গুপ্তচর সংস্থা (ISA) গত সপ্তাহে সংগঠিত জঙ্গি হামলার সাথে যুক্ত, যার দায় স্বীকার করে নিয়েছে পাকিস্থানের এক মিলিটারি  সংগঠন।

তিনি বলেছেনে যে ,”আমাদের লক্ষ পাল্টা সন্ত্রাস। যারাই কাশ্মীর উপত্যকায় অনুপ্রবেশ করবে তারাই আর বেঁচে ফিরতে পারবে না।”

তিনি আরও বলেছেন যে, তারা এই আক্রমনের পর থেকে সব বড় বড় নেতাদের নজরে রাখছেন এবং ১০০ ঘণ্টার মধ্যে J E M এর সদস্যদের যথারীতি উপত্যকা থেকে বিতাড়িত করে দেওয়া হয়েছে।

তিনি বলেছেনে,” যে ধরনের আক্রমন পুলওয়ামা তে ১৪ ই ফেব্রুয়ারী হয়েছে, সে রকম বিগত কোনও বছরে হয়নি। আমরা সব রকম পথ অনুসরণ করছি এই রকম আক্রমনের মোকাবিলা করার।”

তিনি সংবাদ মাধ্যমকে আরও বলেছেন যে, ব্রিগেডিয়ার হারদীপ সিং যিনি চোটের জন্য ছুটিতে ছিলেন তিনিও সেটা বাতিল করে অপারেসান টাকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।

উৎস DD News Youtube
আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...