সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আপনি কি তুলা রাশির জাতক বা জাতিকা ? তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে

নতুন বছর তুলা রাশির জাতক জাতিকার অর্থকর্ম ও শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে বিদ্যা ও অর্থ কর্মের দিক দিয়ে খুবই শুভ ।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০২০ সালে সবাইকে স্বাগত । আমাদের সবার মধ্যে আগ্রহ কাজ করে নতুন বছর কেমন যাবে ? কি লেখা আছে ভাগ্যে ? প্রভৃতি নিয়ে । কারন আমরা সকলেই চাই উন্নতি, সাফল্য, সুস্বাস্থ্য, শান্তি । শুধু নিজের জন্য নয়, নিজে ছাড়াও পরিবারের অন্যান্যদের ভাগ্য আগামী বছর কেমন যাবে সেটাও জানার আগ্রহ কম নয় ।আপনি বা আপনার প্রিয়জন কি বৃষ রাশির জাতক বা জাতিকা ? তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে ?

২০২০ সালে তুলা রাশির জাতক বা জাতিকার রাশিফলঃ

নতুন বছর তুলা রাশির জাতক জাতিকার অর্থকর্ম ও শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে বিদ্যা দিক দিয়ে খুবই শুভ । চর ও বায়ুকারক রাশি। অধিপতি গ্রহ শুক্র। শনির উচ্চ এবং রবির স্থান নীচ স্থান। জাগতিক সব ধরনের কামনা-বাসনা, আশা-আকাঙ্খা, ভোগ-বিলাসের লীলাভূমি তুলারাশি রজোগুণী ও সমাধাতুযুক্ত। বছরটি শুভাশুভ মিশ্রভাবে যাবে। বাহ্যিক জীবনে প্রতিটি ক্ষেত্রে কিছু বাধা-বিঘ্ন অতিক্রম করতে হবে।

সারাটা বছরই অর্থকর্ম ক্ষেত্রে একটা চাপ থাকবে। তবে অচিরেই সেই চাপ কমবে এবং বেশির ভাগ দিনগুলি কাটবে আনন্দ করে। অর্থকর্মের দিক থেকে কিছু ভালো সুযোগ আসবে এবং তা কজে লাগিয়ে আর্থিক উন্নতি হবে। খুব ভালো না হলেও উপার্জন ভালোই হবে। ব্যয়ের চাপ বেশি থাকবে। তাই মনের মতো সঞ্চয় হবে না। ব্যবসায়ীদের কারবার মোটামুটিভাবে কাটলেও মাদক দ্রব্যের ব্যবসায়ী, লোহা, ওষুধ, রত্ন, সোনার ব্যবসায়ীর অর্থকড়ি উপার্জন ভালো হবে। শিক্ষক, অধ্যাপক ও গবেষকদের কর্মে কিছু চাপ থাকলেও শুভ ফল পাবেন। অভিনয় শিল্পী, সঙ্গীত শিল্পী, চিকিৎসক, আইন ব্যবসায়ীর আয় ভালোই হবে। রেল, জাহাজ, কলকারখানা ও ব্যাঙ্ক কর্মীদের কর্মে সফলতা আসবে বাধার মধ্যে। তবে অর্থ উপার্জন বাড়বে এবং কর্ম নিয়ে বিদেশ যাত্রার যোগ প্রবল।

বিদ্যার্থীদের পক্ষে শুভ। উচ্চশিক্ষায় সুযোগ লাভ ও পরীক্ষায় ভালো ফল আশা করা যায়। যদিও মানসিক চঞ্চলতা থাকবে। পিতা-মাতার সঙ্গে কিছু মতের অমিল হলেও তাদের স্নেহ, আশীর্বাদ পাবেন। ৮ জুলাই থেকে ২৬ নভেম্বর মধ্যে তাদের শরীর-স্বাস্থ্য জাতক-জাতিকাদের চিন্তা বাড়াবে। ভাই-বোনের সম্পর্কে সাময়িক ভুল বোঝাবুঝির সম্ভবনা, সন্তানের স্বাস্থ্য ও তার ভবিষ্যতের জন্য চিন্তা বাড়বে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক এক প্রকার থাকলেও স্ত্রীর শরীর খারাপ ও পেটে সংক্রমণজনিত রোগের সম্ভবনা আছে।

স্বার্থপরতা ও চালাকি করতে গিয়ে অপদস্থ ও অপযশ হবে। সাধারণ ভ্রমণযোগ আছে। দীক্ষা লাভ হতে পারে। অবৈধ প্রেম প্রণয় থেকে অর্থ ক্ষতি পারে। অবিবাহিতদের বিবাহের সম্ভবনা আছে।শারীরিক বিভিন্ন যন্ত্রণায় ভুগতে পারেন। ৫০ বছরের বয়সিদের হার্ট, কিডনি, প্রস্টেটর অসুখের যোগ আছে।

শুভ রত্ন: পীতাম্বর নীলা ৪/৫ রতি, শ্বেত প্রবাল ১২/১৪ রতি।

শুভ ধাতু: লোহা, সিসে, রুপো।

শুভ মূল: শ্বেত চন্দন, অনন্ত, শ্বেত বেড়েলা

মন্তব্য
Loading...