সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিশ্বকাপের পর নতুন রূপ বিরাটপত্নী অনুস্কার

0

বিগত বছরের একদম শেষের দিকে মুক্তি পায় কিং খান এবং অনুস্কা শর্মা অভিনীত ‘জিরো’, কিন্তু বক্স অফিসে তেমন সাড়া জাগাতে পারেনি ছবিটি। তবে উল্লেখ্য বিষয় এই যে, এরপর আর কোনও ছবিতে চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুস্কা শর্মা। সুতরাং অনেকেরই এমনটা মনে হচ্ছিল যে ‘জিরো’ ছবিটি ফ্লপ হওয়ার কারণে ভেঙে পড়েছেন অনুস্কা শর্মা, সেই কারণে এই মুহূর্তে নতুন কোনও ছবিতে অভিনয় করতে ইচ্ছুক নন তিনি। যদিও এই বিষয় নিয়ে নিজে তেমন কিছুই বলেননি অনুস্কা শর্মা। সম্প্রতি সংবাদ সূত্র থেকে জানা যাচ্ছে যে খুব শীঘ্রই দর্শকদের মধ্যে সম্পূর্ণ নতুন একটি চরিত্রে উপস্থিত হতে চলেছেন বলিউড কুইন অনুস্কা শর্মা।

বিগত ২০১৭ সালের ১১ই ডিসেম্বর ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলির সাথে বিবাহসূত্রে আবদ্ধ হন অনুস্কা শর্মা। তবে বৈবাহিক সম্পর্ক স্থাপন হওয়া স্বত্বেও কেরিয়ারের চাপে একে অপরকে তেমনভাবে সময় দিতে পারছিলেননা তাঁরা। একারণে চলতি বছর ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন অভিনয় জগত থেকে সাময়িক বিরতি নিয়ে স্বামীর পাশে থাকতে চেয়েছিলেন অনুস্কা শর্মা, এমনটাই অনুমান করা হচ্ছে।

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর ফলাফল আমাদের সকলেরই জানা। বহু চেষ্টা স্বত্বেও অবশেষে সেমি ফাইনালের মাঠ থেকেই ফিরে আসতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে। আর বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথেই নতুন করে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বিরাটপত্নী অনুস্কা শর্মা।

চলতি বছরেই নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’ এর উদ্যোগে নেটফ্লিক্সের একটি ধারাবাহিক করতে চলেছেন অনুস্কা। উক্ত এই  ধারাবাহিকের নাম ‘এম এ আই’, যেখানে অনুস্কা শর্মাকে দেখা যাবে ভারতের উত্তর প্রদেশের একজন গৃহিণী হিসাবে। তবে ধারাবাহিকে তিনি মোটেই কোনও সাধারণ গৃহিণী থাকবেননা। ধারাবাহিকের গল্প অনুযায়ী একজন মাফিয়া সম্রাটকে খুন করে নিজেই মাফিয়া হয়ে উঠবেন তিনি।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুস্কা শর্মার এই কাজ কতটা সাফল্য পাবে দর্শক মহলে, সেটাই এখন দেখার বিষয়। দর্শক থেকে ফ্যানক্লাব সকলের কাছেই পুনরায় জনপ্রিয়তা পাওয়ার আশা রাখছেন অভিনেত্রী।

মন্তব্য
Loading...