“কাশ্মীরের সমাধান শুরু হয়েছে”, বললেন অনুপম

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ভারত সরকার কতৃক সংবিধানের ৩৭০ নম্বর ধারা বাতিল হওয়াই মোটেই খুশী হননি সীমান্তবর্তি কাশ্মীরের রাজনীতিবিদগণ। সেকারণে গত রবিবার থেকেই নজরবন্দী করে রাখা হয়েছে তাঁদেরকে। কাশ্মীরকে ঘিরে ভারত সরকারের এত বড় সিদ্ধান্ত নিয়ে সম্প্র‌তি মুখ খুললেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা অনুপম খের।

সম্প্রতি বেশ কিছুদিন আগে অনুপম খের তাঁর অভিনীত মনমোহন সিং-এর বায়োপিক নিয়ে আলোচনার মূলে আসেন। এছাড়াও বেশ কয়েক বছর ধরে নিজের মন্তব্যের কারণে বিজেপি সমর্থক হিসাবে পরিচিত হয়ে আসছেন তিনি। তাঁর স্ত্রী ভারতীয় জনতা পার্টি-র একজন এম পি। বিজেপি-র সমর্থ‌নে তিনি বলেছেন, “দেশের অধিকাংশ মানুষ মোদিজিকে সমর্থন করে আসছেন। সেই সংখ্যা খুব একটা কম নয়। তারপরও কেন বিরোধীরা এভাবে প্রধানমন্ত্রীর প্রত্যেক পদক্ষেপে বাধা দিচ্ছে!”

বিগত ২০১৬ সালের ৫ই ফেব্রুয়ারি পাকিস্তানে অনুষ্ঠিত ‘করাচি সাহিত্য উৎসব’-এ আমন্ত্রণ পান অনুপম খের। কিন্তু শেষ পর্যন্ত পাকিস্তান যাওয়ার ভিসা পাননি, ভারতে অবস্থিত পাকিস্তানি দূতাবাস থেকে ফিরিয়ে দেওয়া হয় তাঁকে।

এরপর সম্প্রতি কাশ্মীর উপত্যকা নিয়ে ভারত সরকারের পদক্ষেপ নিয়ে মুখ খুললেন অনুপম খের। এপ্রসঙ্গে সামাজিক গণমাধ্যমে নিজের অ্যাকাউন্টে তিনি লেখেন, “কাশ্মীরের সমাধান শুরু হয়েছে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...