বাংলা, হিন্দি’র পর এবার মারাঠি ছবিতে গলা দেবেন অনুপম রায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: নিজের ছোট একটি গ্রুপে গান করা থেকে শুরু করে আজ ভারতের অন্যতম প্রখ্যাত সঙ্গীতশিল্পী’তে পরিণত হয়েছেন অনুপম রায়। অল্প দিনের মধ্যেই বহুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। শুধু বাংলা সিনেমা’য় নয়, বলিউডের একাধিক হিন্দি ছবিতেও প্লে-ব্যাকে গাইতে দেখা গেছে জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী’কে। এরপর সম্প্রতি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, ভারতের একটি মারাঠি ছবির প্লে-ব্যাকে গাইতে চলেছেন অনুপম রায়।

বাংলা বাদে প্রথম অন্য কোনও আঞ্চলিক ভাষায় গান গাওয়ার প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে অনুপম জানালেন, “এই প্রথমবার মারাঠি সিনেমার জন্য গান বাঁধছি। বেশ কয়েকটা গান থাকছে। এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছি। রোম্যান্টিক গান তো থাকছেই, তবে এবার একটা আইটেম নাম্বারও করছি। স্বানন্দ কারকারের সঙ্গে একটা গান রেকর্ড করলাম সম্প্রতি। যেই গানের লিরিকস সাজিয়েছেন ওমকার কুলকার্নি।”

সূত্রের খবর, বাঙালি চিত্রপরিচালক শুভ বসু নাগের পরবর্তী ছবি ‘অবাঞ্ছিত’-র জন্য গান তৈরি করছেন অনুপম। তার আগে সম্প্রতি স্বানন্দ কারকারের সঙ্গে গান রেকর্ডিংও করেছেন তিনি।

‘অবাঞ্ছিত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ঐতিহাসিক মহানগরী কলকাতাকে নিয়ে। মা-বাবার ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, প্রবীণ মানুষদের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি নিয়েই তৈরি করা হয়েছে এই ছবির বিষয়বস্তু। সংবাদ সূত্র থেকে জানা যাচ্ছে, বিগত ১০ই সেপ্টেম্বর থেকেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। উক্ত ছবিতে থাকছেন জনপ্রিয় মারাঠি অভিনেতা মোহন আগাস। তাছাড়াও ছবিতে দেখা যাবে বরুণ চন্দ’কে।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.