পুরানো সব খবর ভুল প্রমাণ করে ২০২০-র ঈদে বড় পর্দায় থাকছেন ভাইজান

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের ‘ভাইজান’ সলমন খানের ভক্তদের জন্য নতুন সুখবর হাজির হল সংবাদ মাধ্যমে। সূত্র থেকে জানা যাচ্ছে, ২০০৮ সালে মুক্তি প্রাপ্ত অ্যাকশন সিনেমা ‘ওয়ান্টেড’ এর সিকুয়্য‌াল নিয়ে খুব শীঘ্রই বড় পর্দায় হাজির হতে চলেছেন সুপারস্টার সলমন খান। তবে জানা যাচ্ছে যে,  ‘ওয়ান্টেড’ এর পরবর্তী সিকুয়্য‌াল এর নাম ‘ওয়ান্টেড ২’ নয়, ছবিটি নির্মিত হবে ভিন্ন নামে।

সম্প্রতি কিছুদিন আগে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘ইনশাল্লাহ’ ছবিটি সলমন ছেড়ে দেওয়ার পর থেকে সংবাদ মাধ্যমে শোনা যাচ্ছিল, ‘ইনশাল্লাহ’ ছবির পরিবর্তে ২০২০ সালের ইদে বড় পর্দায় মুক্তি পাবে ‘কিক ২’। কিন্তু এপ্রসঙ্গে ‘কিক ২’ এর পরিচালকের কাছে জিজ্ঞাসাবাদ করায় তিনি জানালেন, ছবির স্ক্রিপ্ট এখনও প্রস্তুত হয়নি। এরপর ভাইজান এর ভক্তরা আশঙ্কা করেছিলেন, ২০২০ সালের ইদে বড় পর্দায় দেখা যাবেনা সলমন খান’কে।

কিন্তু সম্প্রতি সংবাদ মাধ্যমের তরফ থেকে নিশ্চিত করে জানানো হয় যে, প্রতিবারের মতো ২০২০ সালের ঈদেও বড় পর্দায় বাজিমাৎ করবেন ভাইজান। ‘কিক ২’ নয়, তার পরিবর্তে ‘ওয়ান্টেড’ ছবির পরবর্তী সিকুয়্য‌াল নিয়ে হাজির হবেন সলমন। যদিও ছবির নাম ‘ওয়ান্টেড ২’ রাখা হচ্ছে না।

দুর্দান্ত এই অ্যাকশন চলচ্চিত্রটি পরিচালনা করবেন প্রভুদেবা এবং নির্মিত হবে সালমান খান ফিল্মসের ব্যানারে। ইতিপূর্বে ‘ওয়ান্টেড’ ছবিতে সলমন খানের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা গেছিল আয়েশা টাকিয়া’কে। তবে আসন্ন এই ছবি’র নায়িকা কে হবেন, তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। চলতি বছরের ডিসেম্বরে কিংবা ২০২০ সালের জানুয়ারি মাসে ছবির নির্মাণকার্য‌ শুরু হওয়ার কথা রয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...