চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এল করোনা ভাইরাস সম্পর্কে

সম্প্রতি চীনা প্রতিষ্ঠান টেনসেন্ট থেকে একটি তথ্যে উঠে এসেছে অবাক করা তথ্য। জানা গিয়েছে করোনা ভাইরাসের প্রভাবে এখনও অব্দি চীনে মারা গিয়েছেন ২৪ হাজার ৫৮৯ জন মানুষ এবং আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৪ হাজার ২৩ জন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিশ্বব্যাপী এখন একটাই আতঙ্ক, আর এই আতঙ্কের নাম করোনা ভাইরাস। প্রাথমিক ভাবে চীনের কয়েকটি অঞ্চলেই এই ভাইরাসের প্রভাব ছিল কিন্তু ধীরে ধীরে তা বাড়তে থাকে। মঙ্গলবার পর্যন্ত চীনে করোনাভাইরাসের প্রভাবে মৃত্যু হয়েছে ৪২৬ জনের। ক্রমশ চীনের নাগরিকদের এবং চীনে আটকে থাকা পর্যটকদের অন্য দেশে ভ্রমণের ব্যাপারে নিষেধাজ্ঞা শুরু হয়েছে।

তবে এখনও পর্যন্ত সরকারীভাবে চীনে মৃত্যুর সংখ্যা ৪২৬ জন হলেও এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে চীনের ব্যাপারে। চীনের হুবেই প্রদেশের স্বাস্থ্য কমিশন সুত্র থেকে জানা গিয়েছিল নতুন করে আরও ২৩৪৫ জন আক্রান্ত হয়েছেন। মোট আক্রান্তের সংখ্যা ১৯৫৫০ জন। কিন্তু জানা গেল এই তথ্য ভুল। সাধারণ  মানুষের আতঙ্ক যাতে না বাড়ে সেই কারণে আসল তথ্য কাওকে জানানো হয়নি।

কিন্তু সম্প্রতি চীনা প্রতিষ্ঠান টেনসেন্ট থেকে একটি তথ্যে উঠে এসেছে অবাক করা তথ্য। জানা গিয়েছে করোনা ভাইরাসের প্রভাবে এখনও অব্দি চীনে মারা গিয়েছেন ২৪ হাজার ৫৮৯ জন মানুষ এবং আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৪ হাজার ২৩ জন। সকলের জন্য এখন এই সমাচার কতটা আতঙ্ক সৃষ্টি করবে তা অনুমান করা যায়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...