সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আর বিগ বস নয়, সালমানের পরিবর্তে কে আসবে হোস্ট হিসেবে?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ “দাদাগিরি” মানে যেমন আমরা জানি সৌরভ গাঙ্গুলিকে। “কোন বানেঙ্গা কড়োরপতি” বলতে আবার আমরা বুঝি আমিতাভ বচ্চনকে তেমনই হিন্দি “বিগ বস” মানেই সালমানকে ছাড়া যেন ভাবাই যায়না। কিন্তু সালমান এবং বিগ বস ফ্যানেদের জন্য দুঃসংবাদ। বিগ বস ছাড়ছেন ভাইজান।

বিগ বস হল টেলিভিশানের একটি অতি জনপ্রিয় অনুষ্ঠান। সারা দেশের মানুষের প্রিয় অনুষ্ঠান এটি। সব ঘরে ঘরে সবাই মিলে বসে দেখে এই বিগ বস। অনুষ্ঠানটি এক দশক ধরে জয় করে আসছে মানুষের মন। শুধুমাত্র এর সেলিব্রেটি হোমমেটদের জন্য নয় অনুষ্ঠানের সঞ্চালক সালমান খানের জন্য। নয় নয় করে এই অনুষ্ঠানটি পূরণ করে ফেলেছে ১৩ টি বছর। অনুষ্ঠানের সাথে সাথে বয়স বেড়েছে সালমানেরও। কিন্তু কোনটারই জনপ্রিয়তা কমেনি বরঞ্চ বেড়েছে। শুধু বিগবসের প্রতিযোগীরাই নন সারা দেশ অপেক্ষা করে থাকে এই শোয়ের। শুরুর দিন থেকে এখনও পর্যন্ত এর জনপ্রিয়তা সমান ভাবে বজায় রয়েছে। তবে অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে বিগ বস থেকে সরে আসবেন তিনি। তাঁর বদলে এটি  হোস্ট করবে পরিচালক ফারহা খান।

এই খবরে খুবই মুষড়ে পড়েছে ভাইজানের ভক্তকূল। বর্তমানে এই শোটির জন্য ভাইজান নিচ্ছেন ৮ কোটি টাকা। অন্যান্য আর যেসব আঞ্চলিক ভাষায় বিগ বস হয় তার সঞ্চালকদের থেকে সবচেয়ে বেশী পারিশ্রমিক নেন ভাইজান। চ্যানেল কর্তিপক্ষ তাঁকে কিছুতেই ছাড়তে না চাওয়ার দরুন পারিশ্রমিক আরও ২ কোটি বাড়িয়ে দেন তারা। ফলে বর্তমানে তাঁর পারিশ্রমিক হয় ১০ কোটি টাকা।

কিন্তু জানা যাচ্ছে সিনেমার চাপের জন্য বিগ বস থেকে সরে আসতে চাইছেন ভাইজান। বর্তমানে তিনি ব্যাস্ত তাঁর আগামী ছবি দাবাং ৩ নিয়ে। যেটি আর কিছুদিনের মধ্যেই রিলিজ করতে চলেছে। এছাড়াও এই ছবির প্রমোশনের কাজে খুবই ব্যাস্ত ভাইজান। এই দাবাং ৩ ছাড়াও তাঁর কমিটমেন্ট রয়েছে আরও একটি সিনেমার সাথে, সেটি হল রাধে। এই ছবি দুটির জন্যই নাকি বিগ বস থেকে সরে আসতে চাইছেন সালমান। তবে ভাইজান বা চ্যানেল কর্তিপক্ষ কারুর কাছ থেকেই এই বিষয় সঠিকভাবে কিছু জানা যায়নি।

মন্তব্য
Loading...