আর মাত্র কিছুক্ষন তার পরই সমস্ত ফোনে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ

আর মাত্র কিছুক্ষন সময়, তারপরই বন্ধ হতে চলেছে কিছু কিছু ফোনের হোয়াটসঅ্যাপ। নতুন কোনও ফিচার আনতে সক্ষম নয় হোয়াটসঅ্যাপ সংস্থা। তাই ফোনের ক্ষেত্রে নতুন নতুন আপডেট হলেও এর সাথে পাল্লা দিয়ে হোয়াটসঅ্যাপ নতুন ফিচার আনতে পারছেনা। তাই আজ থেকে সমস্ত উইন্ডোজের ফোনগুলিতে বন্ধ হয়ে যাবে এই অ্যাপটি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে বিশ্বব্যাপী সবচেয়ে বেশী ব্যবহারকারী মোবাইল অ্যাপ হল হোয়াটসঅ্যাপ। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে নতুন বছর থেকে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ। এর কারণ হিসেবে জানা গিয়েছিল যে, হোয়াটসঅ্যাপ এ ইতিমধ্যেই যে সমস্ত ফিচার দেওয়া সম্ভব ছিল তার সমস্তটাই দেওয়া হয়ে গেছে। নতুন কোনও ফিচার অ্যাড করা আর সম্ভব হচ্ছেনা। বিশেষ করে উইন্ডোজের ফোন গুলিতে কোনোরকম আপডেট দেওয়া সম্ভব হচ্ছেনা। তাই নতুন বছরের সাথে সাথে বন্ধ করা হচ্ছে হোয়াটসঅ্যাপ।

তবে সম্প্রতি জানা গেল যে ১ তারিখ রাত বারোটা না, বরং আজ ৩১ তারিখ রাত বারোটা থেকে বন্ধ করা হবে এই অ্যাপ টি।মাইক্রোসফট উইন্ডোজ যুক্ত সমস্ত ফোনে আজ থেকে আর ব্যবহার করা যাবেনা এই অ্যাপটি। তাই যাদের পুরনো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট রয়েছে তাদের কে নতুন করে আবার অ্যাকাউন্ট খুলতে হবে বলে জানা গিয়েছে।

কিছুদিন আগেই হোয়াটসঅ্যাপ থেকে নতুন ফিচার আনা হয়েছিল যেখানে কল ওয়েটিংএর অপশন করা যেত। এছাড়াও যেকোনো হোয়াটসঅ্যাপ কল এলে সেটি রিসিভ করে কথা বলাকালীন অন্য কারো সাথেও চ্যাট করা যেত। তবে নতুন কোনও ফিচার আনার কথা জানায়নি এই সংস্থা। তবে যদি সত্যিই হোয়াটসঅ্যাপ আজ থেকে বন্ধ হয়ে যায় তবে সাধারণ মানুষের জন্য বিরাট একটি যোগাযোগের মাধ্যম হারিয়ে যাবে। এর ফলে অনেকাংশে অসুবিধায় পড়তে হবে সাধারণ মানুষকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...