করোনা মোকাবিলায় দেশের পাশে দাঁড়ালেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা, নিলেন বিশাল সিদ্ধান্ত

করোনা মোকাবিলায় এবারে এগিয়ে এলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। Anand Mahindra came forward this time to fight Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় এবারে এগিয়ে এলেন দেশের শিল্পপতিরা। এই লক্ষ্যে রবিবারই আনন্দ মহিন্দ্রা ঘোষণা করলেন যে, তাঁর সংস্থার অর্থাৎ মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রার ম্যানুফ্যাকচারিং ইউনিটগুলিকে ভ্যান্টিলেশনে রূপান্তরিত করা হবে।

এছাড়াও আনন্দ মহিন্দ্রা ঘোষণা করেন যে, করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য দেশে ছড়িয়ে থাকা মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রার বিলাস বহুল হলিডে রিসর্ট গুলিকে সাময়িক কোয়ারেনটাইন ফেসিলিটিতে পরিবর্তিত করা হবে। এদিন আনন্দ মাহিন্দ্রার টুইটার থেকে জানা যায় যে, আনন্দ মাহিন্দ্রার প্রজেক্ট টিম ভারত সরকার এবং ভারতীয় সেনার সাথে একজোট হয়ে তৈরি করবে নতুন ফ্যাসিলিটির স্বাস্থ্য কেন্দ্র।

এছাড়াও আনন্দ মাহিন্দ্রা নিজের বেতনের ১০০% করোনা চিকিৎসায় দান করবেন বলে জানান তিনি। এছাড়াও আনন্দ মাহিন্দ্রা জানিয়েছেন যে যে সব ব্যবসায়ীরা ক্ষুদ্র শিল্পের সাথে যুক্ত তাদেরকে আর্থিক ভাবে সাহায্য করার জন্য তরি মাহিন্দ্রা ফাউন্ডেশান। বিদেশে অনেক বড় ব্যবসায়ী নিজের ইনকামের অংশ করোনা মোকাবিলায় দান করলেও ভারতে আনন্দ মাহিন্দ্রাই প্রথম যিনি নিজের ইনকামের ১০০% করোনা মোকাবিলায় দান করবেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More