জুয়া’য় হেরে স্ত্রী’কে গণধর্ষণের জন্য বন্ধুদের হাতে তুলে দিলেন এই ভারতীয়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি অবাক করার মতো একটি নির্লজ্জ ঘটনা ঘটল ভারতের উত্তরপ্রদেশে। উত্তরপ্রদেশের কানপুরের এক বাসিন্দা নিজের বন্ধুদের সাথে জুয়া খেলতে গিয়ে হেরে যান, আর তার পরিবর্তে বন্ধুদের হাতে নিজের স্ত্রী’কে গণধর্ষণের জন্য তুলে দেন।

সংবাদ সূত্রের খবর অনুযায়ী, কানপুরের কল্যাণপুর পুলিশ স্টেশনের বিকাশ কলোনিতে এক নারীর স্বামী জুয়া খেলতে গিয়ে হেরে যান। তারপর শর্ত অনুযায়ী, নিজের বউকে তুলে দেন তার জুয়া খেলার সঙ্গীদের হাত। এরপর ওই ব্যক্তির বন্ধুরা একত্রে মিলে তারা স্ত্রী’কে গণধর্ষণ করেন। এই অপমান সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন ওই মহিলা, তিনিই এসকল তথ্য পুলিশকে জানিয়েছেন।

অভিযোগ করার সময় ওই মহিলা বলেছেন, ঘটনার দিন রাতে তার স্বামী মদ্যপ অবস্থায় কয়েকজন বন্ধুকে বাড়িতে নিয়ে আসেন। এরপর বাড়িতেই জুয়া’র আসর বসিয়ে দেন তারা। মহিলা বলেন, তার স্বামী তখন জুয়ায় হারতে শুরু করেন এবং সব শেষে নিজের স্ত্রী’কে বাজি রেখে বলেন, আমি হারলে তোমরা ওর সঙ্গে যা খুশি করতে পারো। এরপর ব্যক্তি যখন জুয়া’য় হেরে যান, ঘরে উপস্থিত তার সকল বন্ধু মিলে মহিলার সঙ্গে জবরদস্তি চালিয়ে গণধর্ষণ করে, তিনি কোনমতে রান্নাঘরে লুকিয়ে বাঁচেন এবং পুলিশকে ফোন করেন।

পুলিশ যখন বাড়িতে আসে, মহিলা রান্নাঘরে বন্ধ অবস্থায় ছিলেন। জামা-কাপড় ছেঁড়া অবস্থায় পাওয়া যায় তাকে! মহিলা’র স্বামী সহ সকল বন্ধু’কে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ, কিন্তু সেই রাতেই আবার তাদেরকে ছেড়ে দেওয়া হয়। একারণে পুলিশের বিরুদ্ধে সমালোচনা উঠছে এখন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...