Ultimate magazine theme for WordPress.

‘খাবার চুরি’ সেটাও আবার ‘হাউডি মোদী’ সভায়; ভারতীয় অতিথি’র খাবার চুরির ভিডিও ভাইরাল! (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি বিগত ২২শে সেপ্টেম্বর তারিখে ঐতিহাসিক সভায় যোগদান করতে যুক্তরাষ্ট্রের হাউস্টনে উপস্থিত হলেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাউস্টনে বসবাসকারী প্রবাসী ভারতীয়রা এই দিন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ‘হাউডি মোদী’ নামক একটি বিশেষ সভার আয়োজন করেছিলেন।

যুক্তরাষ্ট্রের চতুর্থ বৃহত্তম শহর হাউস্টনের এনআরজি স্টেডিয়ামে এদিন সভা উপলক্ষ্যে অন্ততপক্ষে ৫০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। তাদের সকলের সামনে বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী ছাড়াও ‘হাউডি মোদী’ সভায় উপস্থিত ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড‌ ট্রাম্পও। প্রিয় বন্ধু নরেন্দ্র মোদী’র সাথে সাক্ষাৎ করতেই ওই স্থানে উপস্থিত হয়েছিলেন তিনি, তাঁকেও মঞ্চে বেশ খানিক্ষন বক্তব্য রাখতে দেখা গিয়েছিলো। সূত্রমতে, যুক্তরাষ্ট্রের মাটিতে ইতিপূর্বে আর কোনও বহিরাগত রাষ্ট্রপ্রধানের সভায় এমন ভিড় লক্ষ্য করা যায়নি।

‘হাউডি মোদী’ সভার গুরুত্বপূর্ণ সমস্ত কিছু ছাপিয়ে সম্প্রতি উঠে এলো অন্য একটি ঘটনা, যা ইতিমধ্যে সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়ে দাড়িয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, সভায় উপস্থিত এক ভারতীয় নারী রীতিমতো খাবার চুরি করে যাচ্ছেন।

মোদী’র সভা, সুতরাং আয়োজনে যে রাজকীয় ব্যাপার থাকবে, এমনটাই স্বাভাবিক। দেখা যাচ্ছে, একসঙ্গে অত খাবার না খেতে পারায় খাবারগুলি সঙ্গে রাখা একটি ব্যাগের মধ্যে পুরে নিচ্ছেন ওই মহিলা, আর একাজে তাকে সাহায্য করছেন পাশের চেয়ারে বসা পুরুষটি। রীতিমতো সন্তর্প‌ণে, চারিদিকে নজর রেখেই খাবার চুরি করছিলেন তারা দু’জন।

দেখুন ভিডিও,

মন্তব্য
Loading...